1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. joaopinto@carloscostasilva.com : randaldymock :
  3. makaylabeaurepaire@1secmail.com : scotty7124 :
  4. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  5. syedalamtek@gmail.com : syedalam :
  6. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

টেকপাড়া জনতা সড়ক একাদশকে ৭-০ গোলে হারিয়েছে স্টেডিয়াম পাড়া একাদশ

  • আপডেটের সময় : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০১৫
  • ২৬ দেখা হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি :
গতকাল রবিবার বিকাল ৪টায় কক্সবাজার সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের মাঠে দ্যা রিভেঞ্জ কক্স কর্তৃক আয়োজিত ‘কবির স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট-১৫’ এ টান টান উত্তেজনাপূর্ণ ম্যাচে টেকপাড়া জনতা সড়ক ফুটবল একাদশকে ৭-০ গোলের বিশাল ব্যবধানে হারিয়েছে স্টেডিয়াম পাড়া ফুটবল একাদশ। উত্তেজনাপূর্ন ম্যাচের প্রথমার্ধে ১৮ মিনিটে এমসি ফাহিমের পাস থেকে এক দূর্দান্ত শটে ৮নং জার্সিধারী ভুট্টো গোল করে ১-০ তে এগিয়ে যায় স্টেডিয়াম পাড়া ফুটবল একাদশ। দ্বিতীয়ার্ধে যেন গোলের বন্যা বয়ে যায় টেকপাড়া জনতা সড়ক ফুটবল একাদশের জালে। দ্বিতীয়ার্ধে ৬টি গোল করে স্টেডিয়াম পাড়া ফুটবল একাদশের খেলোয়াড়রা। ১টি করে গোল করেন মাসুদ, এমসি ফাহিম, ফায়সাল এবং ২টি করে গোল করেন সুজন ও ভুট্টো।
উক্ত খেলায় উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা দীপক দাশ, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মিছবাহ উদ্দিন কবির, স্টেডিয়াম পাড়া ফুটবল একাদশের উপদেষ্টা ও শ্রমিক কল্যাণ ফেডারেশন শহর সেক্রেটারী এম.ইউ বাহাদুর, স্টেডিয়াম পাড়া ফুটবল একাদশের উপদেষ্টা ও শ্রমিক নেতা শাহজাহান আনসারী, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ ইলিয়াছ, স্টেডিয়াম পাড়া যুব সংঘের সভাপতি এইচ.এফ. রানা হামিদ, সহ-সভাপতি মো: ফারুক, সাধারন সম্পাদক মো: কায়েস, অর্থ সম্পাদক সাইফুল ইসলাম, প্রচার সম্পাদক মো: শাহাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো: মনির, সিনিয়র সদস্য রুবেল, রতন, প্রমুখ।
উক্ত খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন স্টেডিয়াম পাড়া ফুটবল একাদশের অধিনায়ক মাসুদ। খেলা পরিচালনা করেন জয়নাল উদ্দিন।

এই বিভাগের আরও খবর

  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com