1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

টেলিভিশনে লাইভ চলাকালীন গুলি করে দুই সাংবাদিক হত্যা

  • আপডেটের সময় : বুধবার, ২৬ আগস্ট, ২০১৫
  • ৪৮ দেখা হয়েছে

কক্সবাজার আলো ডেস্ক :
যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ায় টেলিভিশনে লাইভ ইন্টারভিউ চলার সময়ই গুলিতে নিহত হয়েছেন এক টেলিভিশন সাংবাদিক এবং এক ফটোগ্রাফার। স্থানীয় সময় বুধবার সকালে ভার্জিনিয়ার মোনেটার নিকটবর্তী ব্রিজওয়াটার প্লাজায় এ ঘটনা ঘটে।
নিহত টিভি রিপোর্টারের নাম অ্যালিসন পার্কার এবং ফটোগ্রাফারের নাম অ্যাডাম ওয়ার্ড বলে জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম। তারা উভয়ই ডব্লিউডিবিজে টেলিভিশনের হয়ে কাজ করতেন।
স্থানীয় সময় সকাল ছয়টা ৪৫ মিনিটে মোনেটার ব্রিজওয়াটার প্লাজার কাছে টেলিভিশনে অনুষ্ঠান চলার সময়ে এই গুলিবর্ষণের ঘটনা ঘটে। বন্দুকধারী ছয় থেকে সাত রাউন্ড গুলি চালান বলে জানিয়েছেন ডব্লিউডিবিজে’র জেনারেল ম্যানেোর জেফ মার্কস।
এদিকে এ ঘটনার পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে দুই সাংবাদিকের গুলিবিদ্ধ হওয়ার ভিডিও ছড়িয়ে পড়ে। ওই ভিডিওতে দেখা যায়, এক নারীর সাক্ষাৎকার নেয়ার সময় গুলিবিদ্ধ হচ্ছেন দুই সাংবাদিক। ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছে গুলির শব্দ। এ সময় হতবিহ্বল হয়ে পড়েন টেলিভিশন চ্যানেলটির সংবাদপাঠিকা।
নিহত অ্যালিসন পার্কার জেমস ম্যাডিসন ইউনিভার্সিটি স্কুল অব মিডিয়া আর্টস অ্যান্ড ডিজাইন থেকে সাংবাদিকতার ডিগ্রি নেন। ডব্লিউডিবিজেতে যোগ দেয়ার আগে তিনি সিএনএনএ‘র সহযোগী প্রতিষ্ঠান ডব্লিউসিটিআই এ কাজ করতেন।

সূত্র: বিবিসি

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com