জাতীয়বিনোদন

টেলিভিশনে সেরা অভিনেতা নিশো, অভিনেত্রী মেহ্‌জাবীন

66views

কক্সবাজার আলো বিনোদন :
মেরিল-প্রথম আলো তারকা জরিপ পুরস্কারের টেলিভিশন শাখায় পাঠকের বিচারে জয়ী হয়েছে ‘বুকের বাঁ পাশে’। এই নাটকে অনবদ্য অভিনয় করে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন মেহ্জাবীন চৌধুরী। একই নাটকে অভিনয় করে সেরা অভিনেতা হয়েছেন আফরান নিশো। আর ‘দেবী’ ছবিতে অভিনয় করে সেরা নবীন অভিনয়শিল্পীর পুরস্কার জিতেছেন শবনম ফারিয়া।
সেরা অভিনেতার পুরস্কার গ্রহণ করছেন আফরান নিশো
‘বুকের বাঁ পাশে’ নাটকে ছিল হৃদয় ভাঙার গল্প। এতে আফরান নিশোর অভিনয়ে মুগ্ধ হয়ে দর্শকেরা সেরা অভিনেতার খেতাব দিয়েছেন তাঁকে। নিশোর হাতে পুরস্কার তুলে দেন জয়ন্ত চট্টোপাধ্যায় ও সুমাইয়া শিমু। একই নাটকে নিশোর বিপরীতে সমান তালে অভিনয় করে সেরা অভিনেত্রী হয়েছেন মেহ্জাবীন চৌধুরী। শর্মিলী আহমেদ ও দীপা খন্দকার তাঁর হাতে পুরস্কার তুলে দেন।
RFL Gas Stove‘দেবী’ সিনেমায় নীলু চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতেছেন শবনম ফারিয়া। সেরা নবীন অভিনয়শিল্পীর পুরস্কার জিতেছেন তিনি। অভিনেতা শহীদুল আলম সাচ্চু ও ক্রিকেটার এনামুল হক বিজয় তাঁর হাতে পুরস্কার তুলে দেন।
সেরা নবীন অভিনয়শিল্পীর পুরস্কার জিতেছেন শবনম ফারিয়া
রাজধানীর শেরেবাংলা নগরের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে আজ শুক্রবার সন্ধ্যায় শুরু হয় মেরিল-প্রথম আলো পুরস্কারের ২১তম এই আসর। দেশের বিনোদন ও সংস্কৃতি অঙ্গনের সবচেয়ে বড় পুরস্কারের এই আসরে বসেছে তারার মেলা।

Leave a Response