1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশন’র সভাপতি ডাঃ প্রনব, সম্পাদক ডাঃ আবছার

  • আপডেটের সময় : শনিবার, ১৫ আগস্ট, ২০১৫
  • ৩৬ দেখা হয়েছে

ইমাম খাইর, কক্সবাজার :
বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশন কক্সবাজার জেলা শাখার ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। ১৪ আগষ্ট শুক্রবার বিকালে কক্সবাজার শহরের অভিজাত হোটেলের সম্মেলন কক্ষে সম্মেলন অনুষ্ঠিত হয়।
সভায় ডা. প্রনব বিকাশ চৌধুরী-ডা. নুরুল আবছার নেতৃত্বাধীন পুরো প্যানেলকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করেন নির্বাচন কমিশনার ডা. অনিল কুমার বড়–য়া।
এ সময় নির্বাচন কমিশনের সদস্য হিসাবে ছিলেন ডা. তপন কুমার বড়–য়া ও ডা. আবদুচ ছালামসহ সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।
নির্বাচিত কর্মকর্তারা হলেন- সভাপতি ডা. প্রনব বিকাশ চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি ডা. মোহাম্মদ মুবিনুল হক, সহ-সভাপতি ডা. মোঃ ইসকান্দর মির্জা, সহ-সভাপতি ডা. মোহাম্মদ মনজুর আলম আজাদ, সহ-সভাপতি ডা. আশেক এলাহি, সাধারণ সম্পাদক ডা. নুরুল আবছার, সহ-সাধারণ সম্পাদক ডা. মো. আহসান উদ্দিন (রুবেল), সাংগঠনিক সম্পাদক ডা. মো. আমান উল্লাহ, সহ-সাংগঠনিক সম্পাদক ডা. নুরুল হামিদ, অর্থ সম্পাদক ডা. কামরুল ইসলাম, দপ্তর সম্পাদক ডা. মো. সাখাওয়াত হোসেন, সমাজ কল্যাণ ও ক্রীড়া সম্পাদক ডা. মিরাসুল আলম কাদেরী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ডা. মো. আলমগীর, প্রচার ও প্রকাশনা সম্পাদক ডা. মোহাম্মদ জালাল, তথ্য ও গবেষণা সম্পাদক ডা. মোহাম্মদ আলফাজ উদ্দিন, মহিলা সম্পাদিকা ডা. নাজনিন আক্তার চৌধুরী।
এছাড়া কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হন- ডা. নাজিম উদ্দিন, ডা. মো. রায়হানুল আলম, ডা. দেলওয়ার হোছাইন, ডা. মো. আনোয়ারুল আজিম ও ডা. মো. রহমত উল্লাহ।
সমিতির মোট ভোটার সংখ্যা ৭২ জন। নবনির্বাচিত ২১ সদস্যের কার্যনির্বাহী পরিষদ আগামী তিন বছরের জন্য দায়িত্ব পালন করবেন।
গত ১০/০৭/২০১৫ ইং তারিখ বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশন কক্সবাজার জেলা শাখার নির্বাচন-২০১৫ এর তপশীল ঘোষণা করে নির্বাচন কমিশন। ১৮/০৭/২০১৫ ইং তারিখ চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ এবং ২১/০৭/২০১৫ ইং থেকে ২৫/০৭/২০১৫ ইয় তারিখ পর্যন্ত মনোয়ন পত্র বিতরণ করা হয়। ০৭/০৮/২০১৫ ইং মনোনয়ন পত্র জমা এবং ১৪/০৮/২০১৫ ইং প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ছিল। এতে শুধু একটি প্যানেলই মনোনয়নপত্র জমা দেন। সুতরাং তাদেরকেই চূড়ান্ত বিজযী ঘোষণা দেন নির্বাচন কমিশন।
নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০ তম শাহাদাত বার্ষিকীতে গভীর শোক জানিয়েছে। তারা মরহুমের বিদেহী আতœার মাগফিরাত কামণা করেন।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com