ঢাকা উত্তর সিটি নির্বাচনী প্রচারণায় হিরো আলম

কক্সবাজার আলো ডেস্ক

আবারও নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। এবারের আসন্ন উপ-নির্বাচনে তিনি প্রচারণায় অংশ নিয়েছেন ঢাকা উত্তর সিটি মেয়র পদের জন্য। তবে তিনি নিজের জন্য প্রচারণায় অংশ নেননি। অংশ নিয়েছেন ঢাকা উত্তর সিটি সতস্ত্র পদে মেয়র প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ আব্দুর রহিম এর প্রচারেই জন্য।

এ বিষয়ে হিরো আলম আমাদের সময় ডট কমকে বলেন, ‘আমি সবসময় মানুষের পাশেই থাকতে চাই। আর আমার মতো যারা গরীবের পক্ষে কাজ করতে চান তাদেরকে সহযোগিতা করার জন্য আপ্রাণ চেষ্টা করি। তাই আমার কাছে রহিম ভাইকে মনে হয়েছে তিনি মানুষের জন্য কাজ করতে চান। তাই তার নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছি’।

তিনি আরও বলেন, নির্বাচনে বরাবরই দলীয় লোকরা প্রাধান্য পায়। মাঝখান থেকেই তারা ফায়দা তুলেন। তারপরও আমি মনে করি সততা ও চেষ্টার মাধ্যমে মানুষের কাছে ভালোবাসা পাওয়া যায়।

উল্লেখ্য, আগামী ২৬ ফেব্রুয়ারি ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। এর আগে ২০১৫ সালের ২৮ এপ্রিল ঢাকা উত্তর-দক্ষিণ ও চট্টগ্রাম সিটি করপোরেশনে ভোট হয়। ওই নির্বাচনে আওয়ামী লীগের সমর্থন নিয়ে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হন আনিসুল হক। প্রায় দুই বছর মেয়র হিসেবে দায়িত্ব পালনের মধ্যেই যুক্তরাজ্যের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গেলো ২০১৭ সালে ৩০ নভেম্বর ৬৫ বছর বয়সে তার মৃত্যু হয়। এরপর ১ ডিসেম্বর মেয়র পদটি শূন্য ঘোষণা করে স্থানীয় সরকার বিভাগ।

উপদেষ্টা সম্পাদক : হাসানুর রশীদ
সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ শাহজাহান

নির্বাহী সম্পাদক : ছৈয়দ আলম

যোগাযোগ : ইয়াছির ভিলা, ২য় তলা শহিদ সরণী, কক্সবাজার। মোবাইল নং : ০১৮১৯-০৩৬৪৬০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Email:coxsbazaralo@gmail.com