1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত

  • আপডেটের সময় : শনিবার, ১ আগস্ট, ২০১৫
  • ১০ দেখা হয়েছে

কক্সবাজার আলো ডেস্ক :
সকাল থেকেই শুরু হয়েছিল ভারি বৃষ্টি। দক্ষিণ আফ্রিকা-বাংলাদেশ টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচের তৃতীয় দিনের খেলাও শুরু হয়নি নির্ধারিত সময়ে। আশার কথা হলো বৃষ্টি থামার পর মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হয়েছে মাঠ প্রস্তুত করার কাজ।
বৃষ্টির কারণে এখনো শুরু হয়নি তৃতীয় দিনের খেলা। দুপুর দেড়টায় ম্যাচ রেফারি অফিসিয়ালি মাঠ পরিদর্শন শেষে দুপুর সোয়া দু’টায় শুরু হওয়ার কথা জানিয়েছে।
বৃষ্টি না হলে খেলা হবে কমপক্ষে ৪৫ ওভার। মাঠে অনুশীলন করছে দু’দলের খেলোয়াড়রা।
ম্যাচ রেফারি অফিসিয়ালি মাঠ পরিদর্শণ শেষে সোয়া দু’টায় খেলা শুরু হওয়ায় কথা থাকলেও বৈরী আবহাওয়ার ম্যাচ রেফারি আবার মাঠ পরিদর্শণ শেষে তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত ঘোষণা করে।
দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টস জিতে ব্যাট করতে নেমে ৮ উইকেটে ২৪৬ রান সংগ্রহ করে প্রথম দিনের খেলা শেষ করেছিল বাংলাদেশ। ৬৫ রানের লড়াকু ইনিংস খেলে আউট হয়েছিলেন অধিনায়ক মুশফিকুর রহিম। দক্ষিণ আফ্রিকার পক্ষে তিনটি করে উইকেট নিয়েছেন ডেল স্টেইন ও জেপি ডুমিনি। তামিমকে আউট করে স্টেইন ছুঁয়েছেন টেস্টে ৪০০ উইকেটের মাইলফলক।
দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজের প্রথম ম্যাচেও ক্রিকেটপ্রেমীদের হতাশ করেছিল বৃষ্টি। চট্টগ্রামেও প্রথম দিনের খেলা হয়েছিল নির্বিঘ্নে। দ্বিতীয় ও তৃতীয় দিনে ব্যাঘাত ঘটিয়েছিল বৃষ্টি। আর শেষ দুই দিনের খেলা মাঠেই গড়াতে দেয়নি বৃষ্টি।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com