1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

থার্টি ফার্স্টের অনুষ্ঠান দিনেও করা যায়-প্রধানমন্ত্রী

  • আপডেটের সময় : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০১৫
  • ২৬ দেখা হয়েছে
ফাইল ছবি

ঢাকা : থার্টি ফার্স্টের অনুষ্ঠান কেবল রাতেই করতে হবে, এমন কথা নেই, দিনেও এ অনুষ্ঠান করা যায়। নিয়ন্ত্রিত কর্মসূচির মাধ্যমে অনুষ্ঠান উদযাপন করতে হবে।

সোমবার সচিবালয়ে মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে অনানুষ্ঠানিক আলোচনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ কথা বলেন। খ্রিস্টীয় নতুন বছরকে স্বাগত জানাতে থার্টি ফার্স্টের অনুষ্ঠান নিয়ন্ত্রিত করার পরামর্শ দিয়েছেন। তার সভাপতিত্বে মন্ত্রিসভার এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠক সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী বলেছেন, ‘থার্টি ফার্স্টের অনুষ্ঠান কর্মসূচি একটি নিয়ন্ত্রিত পরিবেশের মধ্যে যেন উদযাপন হয় সেদিকে খেয়াল রাখবেন। কোনো বিশৃঙ্খলা বা অস্থিতিশীল পরিস্থিতি যেন তৈরি না হয় সে ব্যাপারেও সবাইকে সতর্ক থাকতে হবে। মনে রাখতে হবে, আমাদের দেশকে নিয়ে দেশি-বিদেশি নানা ষড়যন্ত্র-চক্রান্ত চলছে।’

আইন-শৃঙ্খলা রক্ষার দায়িত্ব শুধু স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নয়। সবাইকেই এ ব্যাপারে সতর্ক থাকতে হবে। সুষ্ঠু পরিবেশ বজায় রাখার উদ্যোগ নেয়ার আহ্বানও জানান প্রধানমন্ত্রী।

এদিকে নিরাপত্তার স্বার্থে রাজধানীতে উন্মুক্তস্থানে সন্ধ্যায় সমাবেশ বা উৎসব উৎসব নিষিদ্ধ ঘোষণা করেছে ঢাকা মেট্টোপলিটন পুলিশ (ডিএমপি)।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com