1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

থার্টি ফাস্ট নাইটে সন্ধ্যার পর থেকে কক্সবাজার সমুদ্র সৈকতের সকল অনুষ্ঠান বন্ধ ঘোষনা

  • আপডেটের সময় : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০১৫
  • ৩৭৭ দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :
থার্টি ফাস্ট নাইট ৩১ ডিসেম্বর সন্ধ্যার পর থেকে কক্সবাজার সমুদ্র সৈকতের সকল প্রকার অনুষ্ঠান বন্ধ রাখার নিদের্শ দিয়েছে জেলা প্রশাসন। গতকাল ২৭ ডিসেম্বর রোববার বিকাল সাড়ে ৪ টায় কক্সবাজার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত এক সভায় জানানো হয় উপরের নির্দেশে নিরাপত্তার স্বার্থে প্রশাসনের পক্ষে এ উদ্যোগ করা হয়েছে।
সভায় জানানো হয়, পর্যটন বর্ষ ২০১৬ উপলক্ষ্যে কক্সবাজার সমুদ্র সৈকতের বীচ কার্ণিভালের আয়োজন করা হয়েছে। যা ৩১ ডিসেম্বর থেকে ২ জানুয়ারি পর্যন্ত চলবে। একই সঙ্গে থার্টি ফাস্ট নাইট উপলক্ষ্যে সৈকতে রয়েছে নানা আয়োজনও। কিন্তু নিরাপত্তার কারণে সৈকতের সকল অনুষ্ঠান সন্ধ্যার আগেই শেষ করতে হবে। সন্ধ্যার পর থেকে সৈকতে কোন প্রকার অনুষ্ঠান করা যাবে না। সরকারের উচ্চ পর্যায়ের নির্দেশের প্রেক্ষিতে নিরাপত্তার স্বার্থে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। একই সঙ্গে কক্সবাজারের অন্যান্য স্থানের অনুষ্ঠান সমুহও সন্ধ্যার আগেই শেষ করতে হবে।
কক্সবাজারের জেলা প্রশাসক মো. আলী হোসেনের সভাপতিত্বের অনুষ্ঠিত সভায় জেলা প্রশাসনের কর্মকর্তা, পুলিশ কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দসহ সকল শ্রেণী-পেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com