1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

দুই ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে গণপিটুনি দাবি, একজনের মৃত্যু

  • আপডেটের সময় : শনিবার, ৮ আগস্ট, ২০১৫
  • ১৯ দেখা হয়েছে

বরিশালের আগৈলঝাড়া উপজেলায় ছাত্রলীগের দুই কর্মী রাসেল বেপারী (২৩) ও রিংকু সরদারকে কুপিয়ে আহত করে গণপিটুনির কথা প্রচার করছে একই দলের প্রতিপক্ষরা। গুরুতর জখম দুজনকে হাসপাতালে আনার পথে রাসেল মারা গেছেন।

শুক্রবার বিকালে আগৈলঝাড়া উপজেলার দক্ষিন শিহিপাশা গ্রামে কোপ ও পিটুনির ঘটনা ঘটে। পরে আহতদের রিশাল শের-ই বাংলা মেডিকেলে কলেজ হাসপাতালে আনার পথে রাত সাড়ে ৮টায় রাসেলর মৃত্যু হয়। রিংকুকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আগৈলঝাড়া থানার ওসি মনিরুল ইসলাম জানিয়েছেন, পূর্ব বিরোধের জের ধরে ২ জনকে পিটিয়ে-কুপিয়ে আহত করা হয়েছে। পরে রাসেল বেপারী মারা গেছে বলে খবর পেয়েছি। তবে থানায় কেউ কোন অভিযোগ দেয়নি।

এ ঘটনায় অপর আহত রিংকু সরদারের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয় গৌরনদীর রাসেল ব্যাপারীর পাওনা টাকা আদায়ের জন্য তারা দু’জনে শুক্রবার বিকালে ছাত্রলীগ নেতা সাগর সেরনিয়াবাতের কাছে যায়। সাগর তাদের টাকা দেওয়ার কথা বলে দক্ষিন শিহিপাশা গ্রামে নিয়ে পূর্ব পরিকল্পিত ভাবে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে।

ছাত্রলীগ নেতা সাগর সেরনিয়াবত অভিযোগ অস্বীকার করে জানান- দু’ লাখ টাকার বিনিময়ে তাকে হত্যার জন্য এক চোরাকারবারীর ভাড়াটিয়া হিসাবে এসেছিল। এ সময় তার ডাক চিৎকারে গ্রামের বাসিন্দারা জড়ো হয়ে তাদেরকে গণধোলাই দিয়েছে।

পুলিশ সুপার এস আকতারুজ্জামান বলেন, হত্যাকাণ্ডের কারণ এখনো স্পষ্ট করে তিনি জানতে পারিনি। তবে যে সব বক্তব্য উভয় পক্ষ দিচ্ছে তা যাচাই বাছাই করা হবে। আর খুনের বিষয় নিহতের পরিবারের সাথে আমরা যোগাযোগের চেষ্টা করছি। খুণীদের গ্রেপ্তারের জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

উৎসঃ   অনলাইন বাংলা

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com