দেশে ফিরলেন সাকিব

কক্সবাজার আলো ডেস্ক:

আঙুলের চিকিৎসা শেষে অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরলেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান।আজ রোববার বেলা ১১.৫০ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এস নামেন তিনি। গত ৫ অক্টোবর উন্নত চিকিৎসার জন্য অস্ট্রেলিয়ায় যান সাকিব। সেখানে মেলবোর্নের একটি হাসপাতালে আঙুলের চিকিৎসা করান তিনি। সেখানেই পরীক্ষা নিরীক্ষার পর ডাক্তাররা জানিয়েছেন এখনই সাকিবের আঙুলে সার্জারি করানো যাবে না। তার হাতের ইনফেকশন আগে সারতে হবে । সপ্তাহ খানেক বিশেষজ্ঞ ডাক্তারদের অধীনে থাকার পর শুক্রবার হাসপাতাল থেকে ছাড়া পান বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার। এদিকে অস্ট্রেলিয়া থেকে কিছুটা স্বস্তির খবর নিয়েই ফিরেছেন সাকিব।
ডাক্তাররা জানিয়েছেন, ইনফেকশন সারলেই মাঠে নামতে পারবেন তিনি। এরপর যদি আঙুলে কোনো ব্যথা অনুভব না হয় তবে সার্জারিও করাতে হবে না।
তবে ব্যথা অনুভব করলে বা নতুন করে সংক্রমণ দেখা দিলে ডাক্তারের ছুরির নিচে যেতে হবে তাকে। এর আগে বাম হাতের কড়ে আঙুলের ব্যথা নিয়েই এশিয়া কাপ খেলতে গিয়েছিলেন সাকিব। কিন্তু ব্যথা বেড়ে যাওয়ায় ফাইনাল না খেলেই দেশে ফিরতে হয়েছিল তাকে।
পরে ঢাকার অ্যাপোলো হাসপাতালে ভর্তি হলে জানা যায় সংক্রমণ ছড়িয়ে পড়েছে সাকিবের ক্ষতিগ্রস্ত আঙুলে। তখন সার্জারি করে আঙুল থেকে পুঁজ বের করা হয়েছিল। এরপরই অস্ট্রেলিয়া যান সাকিব।

উপদেষ্টা সম্পাদক : হাসানুর রশীদ
চেয়ারম্যান : মুহাম্মদ শাহজাহান

নির্বাহী সম্পাদক : ছৈয়দ আলম

যোগাযোগ : ইয়াছির ভিলা, ২য় তলা শহিদ সরণী, কক্সবাজার। মোবাইল নং : ০১৮১৯-০৩৬৪৬০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Email:coxsbazaralo@gmail.com

© 2016 allrights reserved to Sarabela24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com