1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
সাংবাদিক ও গবেষক আজাদ মনসুরের বাবার মৃত্যুতে সাংবাদিক ইউনিয়নের শোক পঞ্চম দফায় দুইদিনে ভাসানচর গেল আরো ৪০২১ রোহিঙ্গা কক্সবাজারে নিজের মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন কারাদণ্ড করোনায় ২৪ ঘণ্টায় ৫ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৬১৪ : স্বাস্থ্য অধিদপ্তর দুদকের নতুন চেয়ারম্যান মঈনউদ্দীন আবদুল্লাহ জুভেন্টাসের জয়ের ম্যাচে রোনালদোর ইতিহাস সোনার দাম ভরিতে কমল ১ হাজার ৫১৬ টাকা আফগানিস্তানে ৩ নারী সাংবাদিককে গুলি করে হত্যা বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় কক্সবাজার জেলা ছাত্রলীগের আনন্দ র‍্যালি ঈদগাঁওতে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগে কলম বিরতি ও প্রতিবাদ সমাবেশ

দেশে রাজনৈতিক ব্যক্তিত্বসহ সকল সাধারণ মানুষ বন্দী: খালেদা জিয়া

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০১৫
  • ৬৯ দেখা হয়েছে
nur_1_87131 (Mobile)শীর্ষ নিউজ : দেশে রাজনৈতিক ব্যক্তিত্বসহ সকল সাধারণ মানুষ আজ বন্দী বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। বৃহস্পতিবার হোটেল পুর্বানীতে ইসলামী ঐক্যজোটের আয়োজনে দু’আ ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বেগম খালেদা জিয়া বলেন, দেশ আজ কারাগারে পরিণত হয়েছে। সরকারের লোকেরা অপরাধ করলেও তারা অপরাধী নয়।
তিনি বলেন, বিচার বিভাগ দলীয়করণ করার কারণে সুবিচার পাওয়া যায় না । এখানে দলীয় লোক দেখে বিচার করা হয়। তারা যাই করুক তা বিচারের উর্ধ্বে থাকে। তাদের হাত থেকে মহিলারাও নিরাপদ নয়।
তিনি আরও বলেন, বিদেশীরা বলেছে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে। কিন্তু তার পরেও তারা ভয়ে নির্বাচন দিচ্ছে না।

এতে সভাপতিত্ব করেন ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নেজামী।

এই বিভাগের আরও খবর

  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com