1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. joaopinto@carloscostasilva.com : randaldymock :
  3. makaylabeaurepaire@1secmail.com : scotty7124 :
  4. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  5. syedalamtek@gmail.com : syedalam :
  6. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

দেশ এখন নেতা এবং সাংবাদিক উৎপাদনের কারখানা

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৫
  • ৩৪ দেখা হয়েছে

কক্সবাজার আলো ডেস্ক :
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, হাইব্রিড নেতায় ভরে গেছে দেশ। বাংলাদেশ এখন নেতা এবং সাংবাদিক উৎপাদনের কারখানা। বেসরকারি বিশ্ববিদ্যালয়ের তরুণরা যে শান্তিপূর্ণ আন্দোলন করেছে তা অভূতপূর্ব মন্তব্য করে তিনি বলেছেন, তারা বাংলাদেশের আন্দোলনের সংস্কৃতিকে বদলে দিয়েছে।
জনপ্রশাসন ও গণমাধ্যম শীর্ষক কর্মশালার সমাপনী অনুষ্ঠানে এসব কথা বলেন অনুষ্ঠানের প্রধান অতিথি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।
বক্তৃতায় তিনি বলেন, “হাইব্রিড নেতায় দেশ ভরে গেছে। যেখানে যাই বিলবোর্ডে দেখি বঙ্গবন্ধুর ছবির সঙ্গে ৩৭ জন নেতার ছবি। এরা কারা কোত্থেকে আসে। মন্ত্র্রী বলেন হাইব্রিড এখন রাজনীতিতেই নয় সাংবাদিকতায়ও আছে। কোথাও গেলে অনেকে এসে হাজির। বলি ভাই আপনি কে? বলে ফ্রিল্যান্স সাংবাদিক।” ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশ এখন হাইব্রিড নেতা ও হাইব্রিড সাংবাদিক উৎপাদনের কারখানা। এইসব হাইব্রিড সাংবাদিক মোকাবিলায় প্রকৃত সাংবাদিকদের দায়িত্ব নিতে হবে।
মন্ত্রী বলেন, “একটি জাতীয় প্রেস ক্লাব। সেখানেও দুই গ্রুপ। তাওতো এক জায়গায়। সিলেটে গেলে দেখা যাবে দুই জায়গায়। চারিদিকে ওয়াল আর ওয়াল। এ যেন মশারির মধ্যে মশারি। “
সম্প্রতি ভ্যাট বাতিলের দাবিতে তরুণদের আন্দোলন নিয়েও কথা বলেন সাবেক এই ছাত্রনেতা।
তিনি বলেন, অভূতপূর্ব আন্দোলন করেছে শিক্ষার্থীরা। এরকম শান্তিপূর্ন আন্দোলন দেখা যায় না। বাংলাদেশে ভাংচুর অগ্নিসংযোগের যে সংস্কৃতি, তাকে বদলে দিয়েছে এই আন্দোলন।
সড়ক পরিবহন মন্ত্রী বলেন, একটি মন্ত্রণালয়ের সচিব ও মন্ত্রী সৎ থাকলে ওই মন্ত্রণালয়ের ৫০ ভাগ দুর্নীতি কমে যাবে।

এই বিভাগের আরও খবর

  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com