1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
সবার প্রচেষ্টায় উন্নয়নশীল দেশে উত্তরণে যোগ্যতা অর্জন: প্রধানমন্ত্রী করোনাভাইরাসে একদিনে আরও ৫ মৃত্যু, শনাক্ত ৪০৭ কাউন্সিলর কাজী মোরশেদ আহম্মদ বাবুর মৃত্যুতে কক্সবাজার শহর জামায়াতের শোক কক্সবাজারে ৬ বছর ধরে ফুটবল ও ক্রিকেট লীগ হচ্ছে না কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু’র জানাজায় শোকাহত মানুষের ঢল চকরিয়ায় পিকআপ চাপায় দুই মোটর সাইকেল আরোহী নিহত, আহত ১ কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু’র মৃত্যুতে এমপি কমলের শোক প্রকাশ আমিরাতের শারজায় “মদিনা আল খাইর সুপার মার্কেটে”র শুভ উদ্বোধন বাম ছাত্র সংগঠনের মশাল মিছিলে পুলিশের লাঠিচার্জ, টিয়ারশেল তিনদিন মৃত্যুর সাথে লড়াই করে হেরে গেলেন কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু

নবীগঞ্জে এইচএসসি পরীক্ষার পাশের হার ৭৭.৫৬%

  • আপডেটের সময় : রবিবার, ৯ আগস্ট, ২০১৫
  • ৩৭ দেখা হয়েছে

মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকে :
সারাদেশের ন্যায় নবীগঞ্জেও প্রকাশিত হয়েছে এইচএসসি ও সমমান পরীক্ষার ফলাফল।
এবারের এইচএসসি পরীক্ষায় নবীগঞ্জ উপজেলা থেকে সর্বমোট ১৬৩১ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে উত্তীর্ণ হয়েছে ১২৬৫ জন। উপজেলার পাশের হার ৭৭ দশমিক ৫৬ শতাংশ। এ প্লাস ৪টি।
নবীগঞ্জ ডিগ্রী কলেজ থেকে ৫৪৩ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে ৪৮৬ জন পাশ করেছে। এ প্লাস ৩টি। আউশকান্দি র.প উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ থেকে ২২৯ জন পরীক্ষার্থী অংশগ্রহন পাশ করেছে ১৯৯ জন।এ প্লাস ১টি। এসএনপি স্কুল এন্ড কলেজ থেকে ৩৪ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে পাশ করেছে ২৯ জন। ইনাতগঞ্জ ডিগ্রী কলেজ থেকে ২৮৪ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে পাশ করেছে ২৩১ জন। রাগীব-রাবেয়া স্কুল এন্ড কলেজ থেকে ২১৮ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে পাস করেছে ২০৩ জন। কির্তি নারায়ন কলেজ থেকে ৪৬ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে পাস করেছে ৪৫ জন।
ওপর দিকে মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধীনে ৫টি মাদ্রাসা থেকে মোট ১৫৫ জন অংশগ্রহন করে ১৪১ জন পাশ করেছে। পাশের হার ৯০ দশমিক ৯৭ শতাংশ। সৈয়দপুর ফাজিল মাদ্রাসা থেকে ৪৬ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে ৪৩ জন পাশ করেছে। তাহিরপুর আলীম মাদ্রাসা থেকে ৪৪ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে ৪৩ জন পাশ করেছে। মুকিমপুর আলীম মাদ্রাসা ৬ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে ৪ জন পাশ করেছে। ধুলচাতল আলীম মাদ্রাসা থেকে ৬ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে ৪ জন পাশ করেছে। শাহজালাল খাগাউড়া আলীম মাদ্রাসা তেকে ৭ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে ৭ জনই পাশ করেছে।

এই বিভাগের আরও খবর

  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com