নারীসহ ইসলামপুরের শাহিন পুলিশের জালে আটক

নিজস্ব প্রতিবেদক

পর্যটন নগরী কক্সবাজারের হোটেল-মোটেল জোন থেকে নারী নিয়ে পূর্তি করার সময় সদরের ইসলামপুর ইউনিয়নের মো. শাহিনসহ আরো একজনকে আটক করেছে সদর থানার পুলিশ। আটককৃত শাহিন একই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীগ সভাপতি মনজুর আলমের ছেলে জানা গেছে। অপর ব্যক্তি শাহিনের তালতো ভাই একই এলাকার মৃত আবুল বশরের ছেলে বাচ্চু বলে নিশ্চিত করছেনে একাধিক সূত্র। তাদের বাড়ি একই ইউনিয়নের ধর্মেরছড়া এলাকায়। তবে ধৃত নারীর নাম সঙ্গত কারণে গোপন করা হলো।
২৪ জুন (সোমবার) বিকেল ৩ টার দিকে কলাতলীস্থ একটি হোটেল থেকে অনৈতিক কাজে লিপ্ত থাকা অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার পুলিশ তাদেরকে আটক করেন। অভিযানের সময় মাদক জাতীয় কোন দ্রব্য পাওয়া না গেলেও ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার করে বলে প্রত্যেকদর্শীরা জানায়।

আটকের সত্যতা নিশ্চিত করেন কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দীন খন্দকার। তিনি বলেন, আটককৃত শাহিন ও তার সহযোগীরা বর্তমানে থানা হেফাজতে রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, তার পিতা মনজুর আলমের ক্ষমতার দাপট দেখিয়ে পুরো ইউনিয়নকে ইয়াবা স্বর্গরাজ্যে পরিনত করেছে শাহিনের অপরাপর চার ভাই। ইতিপূর্বে তার ভাই দেলোয়ার হোসেন ইয়াবা ও নারীসহ একই কায়দায় পুলিশের হাতে আটক হয়ে জেল কেটেছিল। স্থানীয়রা ওই পরিবারের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের কাছে হস্তক্ষেপ কামনা করেন।

উপদেষ্টা সম্পাদক : হাসানুর রশীদ
সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ শাহজাহান

নির্বাহী সম্পাদক : ছৈয়দ আলম

যোগাযোগ : ইয়াছির ভিলা, ২য় তলা শহিদ সরণী, কক্সবাজার। মোবাইল নং : ০১৮১৯-০৩৬৪৬০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Email:coxsbazaralo@gmail.com