নোঙর কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনীত হলেন কক্সবাজারের প্রগতিশীল সাংবাদিক শাহজাহান চৌধুরী শাহীন

সংবাদ বিজ্ঞপ্তি : নোঙর এর কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মনোনীত হলেন কক্সবাজার জেলার প্রগতিশীল তরুণ সাংবাদিক শাহজাহান চৌধুরী শাহীন।
প্রমত্তা বাঁকখালী নদী ও কক্সবাজার জেলার পরিবেশ সুরক্ষার অতন্দ্র প্রহরী ও চট্টগ্রাম বিভাগের কক্সবাজার জেলার প্রগতিশীল তরুণ সাংবাদিক শাহজাহান চৌধুরী শাহীনকে নদী নিরাপত্তার সামাজিক সংগঠন “নোঙর” এর কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মনোনীত করা হয়েছে। নোঙর এর কেন্দ্রীয় কমিটির সভাপতি ও বাংলাদেশ টেলিভিশনের সিনিয়র সাংবাদিক সুমন শামস সোমবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাকে অভিনন্দন জানিয়েছেন।
নদী নিরাপত্তার সামাজিক সংগঠন নোঙর দেশজুড়ে নদী ও পরিবেশ সুরক্ষার লক্ষ্যে সারা দেশের নদী যোদ্ধাদের সংগঠিত করার উদ্দেশ্যে দেশব্যাপী ইতিমধ্যেই জেলা কমিটি গঠন করার কাজ শুরু করেছে। প্রগতিশীল তরুণ সাংবাদিক শাহজাহান চৌধুরী শাহীন বর্তমানে কলকাতা টিভির কক্সবাজার জেলা প্রতিনিধি হিসেবে প্রতিনিধিত্ব করছেন। একই সাথে নিউজ কক্সবাজার ডটকম এর সম্পাদকের দায়িত্ব পালন করছেন। এ ছাড়াও তিনি জাতীয় দৈনিক সংবাদ প্রতিদিন এর কক্সবাজার জেলা প্রতিনিধি এবং কক্স টিভির প্রধান বার্তা সম্পাদক হিসেবে গুরুত্বর্পূণ দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সদস্য এবং জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) এর সহযোগী সংগঠন জাতীয় যুবজোট কক্সবাজার জেলা শাখার সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন। ঢাকা , খুলনা, চট্টগ্রাম , রাজশাহী, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ বিভাগের কমিটির পাশাপাশি ৬৪ জেলায়র নদী প্রকৃতি সুরক্ষার লক্ষ্যে তরুণদের সমন্বয়ে এই জেলা কমিটি গঠন প্রক্রিয়ার ধরাবাহিকতা অব্যাহত থাকবে।নদীমাতৃক দেশের নদী ও পরিবেশ সুরক্ষায় এগিয়ে আসুন নোঙর এর পতাকা তলে একতাবদ্ধ হোন। ‘নদী বাঁচান-পরিবেশ বাঁচান-জীবন বাঁচান’ নোঙর। নিউজ কক্সবাজার ডট কম এর সম্পাদক শাহজাহান চৌধুরী শাহীনকে নদী নিরাপত্তার সামাজিক সংগঠন ‘নোঙর’এর কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মনোনীত করায় নোঙর কেন্দ্রীয় কমিটির সভাপতি ও বাংলাদেশ টেলিভিশন এর সিনিয়র সাংবাদিক সুমন শামসকে এবং শাহজাহান চৌধুরী শাহীনকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন নিউজ কক্সবাজার ডটকম পরিবার।

————————-

উপদেষ্টা সম্পাদক : হাসানুর রশীদ
সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ শাহজাহান

নির্বাহী সম্পাদক : ছৈয়দ আলম

যোগাযোগ : ইয়াছির ভিলা, ২য় তলা শহিদ সরণী, কক্সবাজার। মোবাইল নং : ০১৮১৯-০৩৬৪৬০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Email:coxsbazaralo@gmail.com