অন্যান্যউপজেলা

নোটারীমূলে আমরা বিয়ে করেছি : দোয়া কামনা

1.86Kviews

বার্তা পরিবেশক :
আমি আনিকা আফরোজ আঁখি (১৮), পিতা-মৌলভী সাঈদ আকবর, মাতা: ফেরদৌস বেগম, সাং-মারিশ বনিয়া, ৭নং ওয়ার্ড, বাহারছড়া, টেকনাফ, কক্সবাজার। ধর্ম-ইসলাম, জাতীয়তা-বাংলাদেশী।
এবং মোহাম্মদ রাসেল (২১), পিতা-ছৈয়দ আলম, মাতা-খুরশিদা বেগম, সাং-মারিশ বনিয়া, ৭নং ওয়ার্ড, বাহারছড়া, টেকনাফ, কক্সবাজার। ধর্ম-ইসলাম, জাতীয়তা-বাংলাদেশী হই। দেশের প্রচলিত আইনমতে আমরা উভয়ে প্রাপ্ত বয়স্ক এবং নিজ নিজ জীবনের সিদ্বান্ত গ্রহণের অধিকার রাখি।
আমরা দীর্ঘদিন ধরে পরস্পরকে ভালোবেসে আসছি। এই দীর্ঘদিনের ভালোবাসাকে পূর্ণাঙ্গ রূপ দিতে ১২/১২/২০১৯ তারিখ কক্সবাজার নোটারী পাবলিক কার্যালয়ে হাজির হয়ে ইসলামী শরীয়ত মোতাবেক আকদ পূর্বক নিকাহনামা সম্পাদন করে দেন-মোহরের বিনিময়ে বিয়ে বন্ধনে আবদ্ধ হলাম। আমরা বর্তমানে দাম্পত্য জীবনে সুখেই আছি। আমরা সকলের নিকট দোয়া প্রত্যাশী। আমি আনিকা আফরোজ আঁখি লক্ষ্য করছি-আমাদের এই বিষয়কে পুঁজি করে একটি স্বার্থান্বেষী মহল মিথ্যা অপপ্রচার ও মামলা দিয়ে আমার শাশুড় বাড়ির লোকজনকে হয়রানির অপচেষ্টা চালিয়ে যাচ্ছে বলে শোনা যাচ্ছে। এই ব্যাপারে আইন প্রয়োগকারী সংস্থাসহ সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহায়তা কামনা করছি।

Leave a Response