নয়াবাজার স্টুডেন্টস এসোসিয়েশন’র আলোচনা সভা ও গুনিজন সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক :
টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের নয়াবাজার স্টুডেন্টস এসোসিয়েশন’র উদ্যোগে আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টা হতে বিকাল ৫টা পর্যন্ত নয়াবাজার সৈয়দ হোসাইন সেলিম চত্বরে এ অনাড়ম্বর আয়োজন সম্পন্ন হয়।
অনুষ্ঠানে প্রথম অধিবেশনে পবিত্র কোরআন তেলাওয়াত করেন, হাফেজ কুতুব উদ্দিন। ইসলামী সংগীত পরিবেশন করেন-সাদ্দাম হোসাইন।
অনুষ্ঠানের উদ্বোধনী পর্বে বক্তব্য রাখেন-কায়সার উদ্দিন। সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন-কামাল সরওয়ার মানিক। এতে প্রধান অতিথি ছিলেন-নয়াবাজার প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: রিদুয়ান। প্রধান আলোচক ছিলেন-হোসাইন আহমদ ও মেহমান ও আলোচক ছিলেন-সৈয়দ হোসাইন সেলিম, বিশেষ অতিথি ছিলেন-আবদুর রহিম, আমান উল্লাহ, কামরুল হাসান, আব্দুল গফুর রবিন, রাশেদুল আলম, লুৎফুর রহমান সিকদার। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন-আবছার উদ্দিন, আলম খান, দেলাওয়ার সিকদার ও ফেরদৌস ওয়াহিদ সিকদার। প্রথম পর্বে সমাপনী বক্তব্য রাখেন-সাঈদুল ইসলাম মাহাদী।
পরে বিকাল ৩টায় দ্বিতীয় অধিবেশন শুরু হয়।
হাফেজ মো: আবদুল্লাহ এর কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া দ্বিতীয় পর্বে ইসলামী সংগীত পরিবেশন করেন-কামরুল হাসান আবির। এতে উদ্বোধনী বক্তব্য রাখেন-শাহজালাল শাহীন। সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন-হারুন অর রশিদ, শাকের হোসাইন ও আবু বকর প্রমুখ। প্রধান অতিথি ছিলেন-নয়াবাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু রুপন কান্তি বড়ুয়া। এতে সংবর্ধিত অতিথি-মাওলানা মুফিজ আহমদ ইকবাল উপস্থিত ছিলেন। বক্তব্য রাখেন-আলোচক মাষ্টার ফরিদুল আলম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন-মৌলভী মালেক, মৌলভী আব্দুল মালেক, মাস্টার শাকের হোসাইন, নুরুল আলম ও নুরুল আমিন প্রমুখ। সমাপনী বক্তব্য রাখেন-আবু বকর। দ্বিতীয় পর্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন-মুবিনুল ইসলাম তারেক, হারুন অর রশিদ, সাইদুল ইসলাম ও সাদ্দাম হোসাইন। অনুষ্ঠানে পুরষ্কার প্রদান করা হয়, টেকনাফ উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক মুফিজ আহমেদ ইকবাল, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নয়াবাজার উচ্চ বিদ্যালয় ও নয়াবাজারের কৃতি শিক্ষার্থী এসএসসি জেএসসি ও পিএসসিতে এ প্লাস পাওয়া শিক্ষার্থীদের সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। এতে বক্তারা বলেন, হোয়াইক্যং নয়াবাজারে একটি সুশীল সমাজ প্রতিষ্ঠিত করতে ছাত্রদের এগিয়ে যাওয়ার সু-পথ এবং এই সংগঠনের মাধ্যমে সমাজকর্মী ও দেশপ্রেমী নাগরিক তৈরী হবে বলে আশা প্রকাশ করেন। পুরো অনুষ্ঠানের প্রচারনায় সহযোগিতায় ছিলেন-জালাল উদ্দিন তাজ।

উপদেষ্টা সম্পাদক : হাসানুর রশীদ
সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ শাহজাহান

নির্বাহী সম্পাদক : ছৈয়দ আলম

যোগাযোগ : ইয়াছির ভিলা, ২য় তলা শহিদ সরণী, কক্সবাজার। মোবাইল নং : ০১৮১৯-০৩৬৪৬০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Email:coxsbazaralo@gmail.com