1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে ৩০ আসনে ভোটগ্রহণ চলছে

  • আপডেটের সময় : শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ৩৬ দেখা হয়েছে

কক্সবাজার আলো ডেস্ক :
ভারতের পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে প্রথম দফার ৩০টি আসনে ভোট হচ্ছে আজ। কড়া নজরদারির মধ্যে ভোটগ্রহণ চলছে পাঁচ জেলার ৩০ আসনে। তার মধ্যে ঝাড়গ্রাম ও পুরুলিয়ার সবগুলো আসনেই ভোটগ্রহণ হচ্ছে। বাকি তিন জেলায় আংশিক ভোট হচ্ছে। ঝাড়গ্রামের ৪, পুরুলিয়ার ৯,পশ্চিম মেদিনীপুরে ৬, পূর্ব মেদিনীপুরে ৭ এবং বাঁকুড়ার ৪টি আসনে ভোটগ্রহণ হচ্ছে।
জানা গেছে, সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ। করোনাভাইরাস মহামারির কারণে এবার ভোটগ্রহণের সময় ৩০ মিনিট বাড়িয়েছে নির্বাচন কমিশন।

ভারতীয় গণমাধ্যমগুলোর প্রকিবেদনে বলা হচ্ছে, আজ পূর্ব মেদিনীপুরের পটাশপুর, কাঁথি উত্তর, ভগবানপুর, খেজুরি, কাঁথি দক্ষিণ, রামনগর এবং এগরাতে ভোট হবে। এছাড়া পশ্চিম মেদিনীপুরের দাঁতন, কেশিয়াড়ি, খড়গপুর, গড়বেতা, শালবনি এবং মেদিনীপুর কেন্দ্রে ভোটগ্রহণ রয়েছে এই দফায়।

পুরুলিয়া জেলার বাঘমুন্ডি, বলরামপুর, বান্দোয়ান, জয়পুর, পুরুলিয়া, মানবাজার, কাশীপুর, পারা ও রঘুনাথপুর কেন্দ্রে এবং বাঁকুড়ার রাইপুর, রানিবাঁধ, ছাতনা ও শালতোড়াতেও ভোট প্রথম দফায় ভোট চলছে।

পুরুলিয়া, ঝাড়গ্রাম ও পশ্চিম মেদিনীপুরের মাওবাদী প্রভাবিত এলাকা বলে চিহ্নিত অঞ্চলেও নির্বাচন হচ্ছে। সে কারণে আলাদা করে নিরাপত্তার দিকে নজর দিয়েছে কমিশন।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com