1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. joaopinto@carloscostasilva.com : randaldymock :
  3. makaylabeaurepaire@1secmail.com : scotty7124 :
  4. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  5. syedalamtek@gmail.com : syedalam :
  6. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

পাকিস্তান সফরের অনুমতি পেলো নারী ক্রিকেটাররা

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০১৫
  • ২৯ দেখা হয়েছে

কক্সবাজার আলো ডেস্ক :
পাকিস্তান সফরে যাওয়ার ব্যাপারে সরকারের কাছ থেকে সবুজ সংকেত পেয়েছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। সালমা-জাহানারাদের পাকিস্তান সফরের অনুমতি দিয়ে বিসিবিতে চিঠি পাঠিয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম বাংলামেইলকে এর সত্যতা নিশ্চিত করেছেন।
এদিকে ঈদের পরের দিন অর্থাৎ ২৬ অথবা ২৭ সেপ্টেম্বর দু’টি ওয়ানডে ও দু’টি টি-২০ ম্যাচ খেলতে প্রায় ১০ দিনের সফরে পাকিস্তান যাওয়ার প্রস্তুতি নিয়ে রেখেছে বিসিবি। খুব শিগগিরই এ ব্যাপারে বিসিবি প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানাবেন বলে রাবিদ ইমাম জানিয়েছেন।
২০০৯ সালে লাহোরে শ্রীলংকা ক্রিকেট দলের ওপর সন্ত্রাসী হামলার ছয় বছর পর চলতি বছর পাকিস্তান সফর করে জিম্বাবুয়ে ক্রিকেট দল। কোনো অঘটন ছাড়াই নির্বিঘ্নে সফর শেষ করতে পেরেছে তারা। এরপরই বাংলাদেশ নারী ক্রিকেট দলকে আমন্ত্রণ জানায় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।
ওই আমন্ত্রণের পর পাকিস্তানের নিরাপত্তা পরিস্থিতি সরেজমিনে দেখতে বাংলাদেশ থেকে পাঠানো হয়েছিল নিরাপত্তা পরিদর্শক দল। পাঁচ দিনের সফরে লাহোর ও করাচি পরিদর্শন করে তারা। নিরাপত্তা পরিদর্শক দলের সবুজ সংকেতের পর সরকারের পক্ষ থেকেও ইতিবাচক সাড়া পেয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এখন নারী দলের পাকিস্তান সফর নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিবে বিসিবি।

এই বিভাগের আরও খবর

  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com