1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

পুষ্পিতার ফাগুনের আগুন

  • আপডেটের সময় : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০১৫
  • ৩৯ দেখা হয়েছে

বিনোদন ডেস্ক :
স্বপ্ন ছোঁয়া, ধূমকেতু, রক সিনেমার পর শফিক হাসান এবার নির্মাণ করতে যাচ্ছেন ফাগুনের আগুনশিরোনামের সিনেমা। ইতোমধ্যে সিনেমাটির গল্প ও চিত্রনাট্য লেখা শেষ হয়েছে। গাজী মাজহারুল আনোয়ারের লেখা এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়িকা পুষ্পিতা পপি, নবাগত নায়ক তানভীর সিজান ও অনিকা সুলতানা।
আগামী ২১ ডিসেম্বর, রাজধানীর শ্রুতি স্টুডিওতে গান রেকডিংয়ের মাধ্যমে এ সিনেমার মহরত অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন পরিচালক শফিক হাসান।
এ প্রসঙ্গে শফিক হাসান বলেন, ‘২১ ডিসেম্বর শ্রুতি স্টুডিওতে একটি গানের রেকডিংয়ের মাধ্যমে এ সিনেমার মহরত হবে। আগামী ২৪ ডিসেম্বর, থেকে সোহাগ পল্লীতে এর শুটিং শুরু করব। তারপর দেশের বিভিন্ন লোকেশনে এর দৃশ্যায়নের কাজ করব।’
সিনেমা প্রসঙ্গে পুষ্পিতা পপি বলেন, ‘কয়েকদিন আগেই ফাগুনের আগুন সিনেমায় সাইন করেছি। পরিচালক সমিতিতে এর নাম নিবন্ধন না হওয়ায় তখন কাউকে জানানো হয়নি। সিনেমার গল্প দর্শকদের ভালো লাগবে।’
দাইয়ান মুভিজ প্রযোজিত এ সিনেমায় গান থাকবে মোট ছয়টি। গাজী মাজহারুল আনোয়ারের লেখা গানের সংগীতায়োজন করবেন ফরিদ আহম্মেদ। এর একটি গানে কণ্ঠ দিবেন কনা ও প্রতিক হাসান। অন্যান্য গানের শিল্পী এখনো ঠিক হয়নি বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

এই বিভাগের আরও খবর

  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com