1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. joaopinto@carloscostasilva.com : randaldymock :
  3. makaylabeaurepaire@1secmail.com : scotty7124 :
  4. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  5. syedalamtek@gmail.com : syedalam :
  6. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
মহেশখালীতে গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে ৩ জনের মৃত্যু : আহত ১৫ সীমান্তে বন্দুকযুদ্ধে ইয়াবা ব্যবসায়ী নিহত, ইয়াবা ও অস্ত্র উদ্ধার মধ্যরাতে স্কুল শিক্ষককে হত্যার হুমকি : সহযোগিতা করলো না পুলিশ। রিপোর্টার্স ইউনিটি কক্সবাজার’র নির্বাচন কাল দুদকের মামলায় কারাগারে টেকনাফের সাবেক উপজেলা চেয়ারম্যান সিটি নির্বাচন বানচাল করতে আ’ লীগ আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করছে: খসরু  ইসলামাবাদে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত-১ নাপিতখালী মাধ্যমিক বিদ্যালয়ে ফুটবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ দারোয়ান-গৃহকর্মী নিয়োগ দিলে পুলিশকে জানানোর আহ্বান বাগদাদের বুকে আত্মঘাতী বোমা হামলায় নিহত ২৮

পেকুয়ায় বন্যা দূর্গতদের মাঝে উপজেলা চেয়ারম্যানের ত্রাণ বিতরণ

  • আপডেটের সময় : সোমবার, ২৭ জুলাই, ২০১৫
  • ২৫ দেখা হয়েছে

ইমরান হোসাইন, পেকুয়া :
পেকুয়া সদর ইউনিয়নে বন্যাকবলিত অসহায় দূর্গতদের মাঝে পেকুয়া উপজেলা বিএনপি’র সভাপতি ও পেকুয়া সদর ইউনিয়নে চেয়ারম্যান বাহাদর শাহ এর অর্থায়নে ব্যাপক ত্রাণ বিতরণ করা হয়েছে। গত রবিবার ও সোমবার(২৬-২৭জুলাই) সকাল-সন্ধ্যা ইউনিয়নের ৯ওয়ার্ড়ের বন্যা দূর্গত লোকদের মাঝে এসব ত্রাণ বিতরণ করা হয়। বিতরণকৃত ত্রাণের মধ্যে ছিল শুকনো খাবার ছিড়া, গুড়, খাবার স্যালাইন এবং পানি বিশুদ্ধকরণ ঔষুধ।
পেকুয়া উপজেলা বিএনপি’র সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান বাহাদুর শাহ জানান, দলীয় নেতাকর্মীদের মাধ্যমে বন্যায় ক্ষতিগ্রস্ত ৫হাজার পরিবারের মাঝে ত্রাণ পৌছে দেয়া হয়। দূর্গতদের ৮টি পয়েন্টে নৌকা যোগে ত্রাণ বিতরণ করা হয়েছে। এসময় ত্রাণ বিতরণ ও সার্বক্ষনিক তদারকি করেন, উপজেলা বিএনপির সভাপতি বাহাদুর শাহ, উপজেলা যুবদলের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু, উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ইউসুফ রুবেলসহ দলীয় নেতা-কর্মীরা।
এদিকে উপজেলা বি.এন.পির সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান বাহাদুর শাহ সুষ্টভাবে ত্রাণ বিতরণ সম্পন্ন করায় নেতাকর্মী ও উপকারভোগীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এই বিভাগের আরও খবর

  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com