1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

পেকুয়ায় বিচারে সময় হামলায় শিকার আহতদের অবস্থার অবনতি

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ৫৫ দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: 

পেকুয়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহতদের অবস্থার অবনতি ঘটেছে বলে জানা গেছে। জানা যায় গত ২০ অক্টোবর রাত ৮ টায় উপজেলার বারবাকিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি নয়াকাটা এলাকার আহমদ ফারুকের পুত্র আরফাত গং ও স্থানীয় নুর মোহাম্মদের পুত্র কায়েস গং দের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।
প্রত্যক্ষদূর্শীরা জানান, গত ১৮ তারিখ স্কুল মাঠে আরফাত গং এবং কায়েস গং বিকালে ফুটবল খেলা করে। এতে খেলায় একফাঁকে তাদের মধ্যেই সংঘর্ষ লেগে যায়। পরে স্থানীয় গ্রাম সর্দার ও স্থানীয়রা গিয়ে উভয় পক্ষকে সরিয়ে দেয় এবং বিচার করে দিবে বলে জানান। ঘটনার দিন রাত ৮ টায় স্থানীয় মেম্বার সাহাব উদ্দীন ও স্থানীয়দের মধ্যস্থতায় শালিসে বসেন। আহমদ ফারুকের গং অভিযোগ করেন স্থানীয় মেম্বার শাহাবুদ্দিন দফাদার ও সর্দাররা উভয় পক্ষের কথা না শুনে আহমদ শরীফ গং এর কথা মত এক সিদ্ধান্ত নিয়ে আমাদেরকে দোষী সাবস্ত করে। ওই সিদ্ধান্ত না মানলে এক পর্যায়ে মেম্বার সাহাবউদ্দীন সহ স্থানীয় ফোরকান, মাহমদ শরিফ , ফরিদ এশফাক মানিক সহ আরো দলবল নিয়ে আমাদের উপর অতর্কিত হামলা করে গুরুতর আহত করেন। তিনি আরো বলেন এসময় আহত হন মৃত গোলাম বারীর পুত্র আহমদ ফারুক, আহমদ ফারুকের পুত্র মোঃ এরসাদ, আরফাত মোঃ একরাম সহ আরো কয়েকজন আহত হন।
আতদেরকে স্থানীয়রা পেকুয়া সরকারী হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে আহমদ ফারুক, এরশাদসহ তিনজনকে চমেকে প্রেরক করে। সর্বশেষ বুধবার সন্ধ্যায় আহতদের অবস্থার অবনতি হয়েছে বলে জানিয়েছেন আহতদের স্বজনেরা। এবিষয়ে ইউপি সদস্য সাহাব উদ্দিনের ফোন বন্ধ থাকায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি। এদিকে ঘটনায় উভয় পক্ষে হতাহতের ঘটনায় মামলার পক্রিয়া চলছে বলে জানা যায়।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com