1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
টেকনাফে সর্ববৃহৎ ক্রিস্টাল মেথ আইসের চালান জব্দ  সেন্টমার্টিনে বিপুল পরিমাণ ইয়াবা ও বিদেশী অস্ত্র উদ্ধার সাবেক এমপি বদির বিরুদ্ধে দুর্নীতির মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ বুধবার থেকে ফের ভার্চুয়ালি চলবে উচ্চ আদালত সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হন: প্রধানমন্ত্রী ৫০ বছর বয়সীরা পাবেন বুস্টার ডোজ বিশ্বের চট্টগ্রাম এসোসিয়েশন ও সমিতিগুলির ভার্চুয়াল সভায় বিশ্ব চট্টগ্রাম উৎসব করতে “আন্তর্জাতিক চট্টগ্রাম সমন্বয় কমিটি” গঠিত রামুতে হেডম্যানকে কূপিয়ে হত্যা  ঈদগাঁওতে মাস্ক ব্যবহার ও সামাজিক দুরত্বসহ স্বাস্থ্যবিধি মানা হচ্ছেনা নারায়ণগঞ্জ সিটিতে আইভীর হ্যাটট্রিক জয়

পৌর নির্বাচনে সেনা মোতায়েনের দাবি বিএনপির

  • আপডেট : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০১৫
  • ৬৮ দেখা হয়েছে
আসন্ন পৌরসভা নির্বাচনে সেনা মোতায়েনের দাবি জানিয়ে বিএনপি বলেছে সুষ্ঠু পরিবেশ সৃষ্টি করতে সেনা মোতায়েনের বিকল্প নেই। প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিবউদ্দীন আহমদের সঙ্গে দেখা করতে গিয়ে বিএনপির প্রতিনিধি দল এসব কথা বলেন। আজ মঙ্গলবার বিএনপির স্থায়ী কমিটির সদস্য মঈন খানের নেতৃত্বে একটি প্রতিনিধি দল নির্বাচন কমিশনে সিইসির সঙ্গে দেখা করতেযান।

পরে মঈন খান সাংবাদিকদের বলেন, পৌর নির্বাচনে লেবেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে হলে সেনা মোতায়েন জরুরি। সেনা মোতায়েন ছাড়া ভোটাররা নির্ভয়ে ভোট দিতে পারবে না।

বিএনপির এই নেতা বলেন, সারাদেশে পৌর নির্বাচন নিয়ে মারামারি-হানাহানি হচ্ছে। বিএনপির প্রার্থীদের নাজেহাল করা হচ্ছে। এসব আক্রমণ সরকারি দলের প্রার্থীদের পক্ষ থেকেই করা হচ্ছে। আর এ কারণেই সেনা মোতায়েন জরুরি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত।
Site Customized By NewsTech.Com