প্রকাশিত হলো বেলাল খান-অন্বেষার ‘বেঁচে থাকার জন্যে’

বিনোদন প্রতিবেদক :
‘বেঁচে থাকার জন্যে, দু হাত রাখার জন্যে,অভিমানের জন্যে, কেউ একজন লাগে।’ এই কথা গুলো যেনো প্রতিটি মানুষের হৃদয়ের কথা। প্রতিটি মানুষ মনের অজান্তেই হয়তো এই প্রত্যাশাটুকু করে যায় প্রতিনিয়ত। আর গান তো মানুষের মনের কথাই বলে। হ্যাঁ পাঠক, ঠিক ধরেছেন। উপরের কথা গুলো একটি গানের শুরুর কথা। যা আপনারা ইতিমধ্যে শুনেছেন এবং ভিডিও দেখেছেন। গানের শিরোনাম ‘বেঁচে থাকার জন্যে’। জুলফিকার রাসেলের কথায় গানটির সুর করেছেন বেলাল খান। গানটিতে কন্ঠও দিয়েছেন তিনি। তার সাথে কন্ঠ মিলিয়েছেন ওপার বাংলার জনপ্রিয় কন্ঠশিল্পী অন্বেষা। সঙ্গীতায়োজনে ছিলেন মীর মাসুম। গত ২৬ জানুয়ারী, শনিবার ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করে গানটির ভিডিও।
গানের কথার সাথে মিল রেখে হৃদয়স্পর্শী গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন ভিকি জাহেদ। এতে মডেল হিসেবে আছেন মুশফির আর ফারহান (আর.জে ফারহান) ও পার্শা ইভানা।
নিজের নতুন গান প্রসঙ্গে বেলাল বলেন- ‌‘গানটির কথা অসাধারণ, সুর, সঙ্গীত এবং গায়কীতে আমি আমার সর্বোচ্চটা দেওয়ার চেষ্টা করেছি। অন্বেষাও দারুন গেয়েছে। ভিকি জাহেদের নির্মাণ সম্পর্ক নতুন করে কিছু বলার নেই। গানের সঙ্গে মিল রেখে সুন্দর মিউজিক ভিডিও নির্মাণ এবং ইভানা ও ফারহানের ভিন্নধর্মী রোমান্টিক দৃশ্য দর্শক-শ্রোতাদের মুগ্ধ করেছে। শ্রোতা-দর্শকদের ভালোবাসাই তার প্রমান। গানটি প্রকাশের পর থেকেই খুব ভালো রেসপন্স পাচ্ছি।”
ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেল ছাড়াও গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

উপদেষ্টা সম্পাদক : হাসানুর রশীদ
সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ শাহজাহান

নির্বাহী সম্পাদক : ছৈয়দ আলম

যোগাযোগ : ইয়াছির ভিলা, ২য় তলা শহিদ সরণী, কক্সবাজার। মোবাইল নং : ০১৮১৯-০৩৬৪৬০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Email:coxsbazaralo@gmail.com