প্রকাশিত হলো মিনারের ‘রং পেন্সিল’/ মিনারের ‘রং পেন্সিলে নিশো-মেহজাবিন

বিনোদন প্রতিবেদক :
ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে প্রকাশিত হলো সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী মিনার রহমানের নতুন গান-ভিডিও ‘রং পেন্সিল’। ‘রং পেন্সিল’ গানটি নিয়ে নতুন করে শ্রোতাদের চমক দিতে ফিরেছেন মিনার রহমান। গানটির দুটি লাইন হচ্ছে, ‘রং পেন্সিল তোকে কাটতে পারি না কোন শার্পনারে/ যদি তুই ভেঙে যাস/ রং পেন্সিল তোকে রাঙাতে পারিনা মন ক্যানভাসে/ যদি তুই ক্ষয়ে যাস।’ গত ৩০ এপ্রিল প্রতিষ্ঠানটি তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করে গানটির ভিডিও। গানটি লিখেছেন ওমর ফারুক। সুর ও সঙ্গীতায়োজনে ছিলেন অমিত চ্যাটার্জী। মাহমুদুর রহমান হিমি’র গল্প ও পরিচালনায় গানটিতে অভিনেতা-আভিনেত্রী হিসেবে দেখা যায় আরফান নিশো এবং মেহজাবিন চৌধুরীকে। গানটি গত পহেলো বৈশাখের বিশেষ ‘আনএক্সপেক্টেড সারপ্রাইজ’ নাটকে ব্যবহৃত হয়। নাটকটি দেখেতে পাওয়া যাচ্ছে ধ্রুবটিভি’র ইউটিউব চ্যানলে।
নিজের নতুন গান প্রসঙ্গে মিনার বলেন- ‘বেশ কিছুদিন আগে গানটিতে কন্ঠ দেই। এটি একটি কাব্যনির্ভর কথাভিত্তিক গান। কথা, সুর ও সংগীত মিলিয়ে গানটি চমৎকার হয়েছে। ভিডিওটিও রুচিশীল হয়েছে আশা করছি গানটি শ্রোাতাদের ভালো লাগবে।
ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলের পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

উপদেষ্টা সম্পাদক : হাসানুর রশীদ
সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ শাহজাহান

নির্বাহী সম্পাদক : ছৈয়দ আলম

যোগাযোগ : ইয়াছির ভিলা, ২য় তলা শহিদ সরণী, কক্সবাজার। মোবাইল নং : ০১৮১৯-০৩৬৪৬০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Email:coxsbazaralo@gmail.com