1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
সবার প্রচেষ্টায় উন্নয়নশীল দেশে উত্তরণে যোগ্যতা অর্জন: প্রধানমন্ত্রী করোনাভাইরাসে একদিনে আরও ৫ মৃত্যু, শনাক্ত ৪০৭ কাউন্সিলর কাজী মোরশেদ আহম্মদ বাবুর মৃত্যুতে কক্সবাজার শহর জামায়াতের শোক কক্সবাজারে ৬ বছর ধরে ফুটবল ও ক্রিকেট লীগ হচ্ছে না কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু’র জানাজায় শোকাহত মানুষের ঢল চকরিয়ায় পিকআপ চাপায় দুই মোটর সাইকেল আরোহী নিহত, আহত ১ কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু’র মৃত্যুতে এমপি কমলের শোক প্রকাশ আমিরাতের শারজায় “মদিনা আল খাইর সুপার মার্কেটে”র শুভ উদ্বোধন বাম ছাত্র সংগঠনের মশাল মিছিলে পুলিশের লাঠিচার্জ, টিয়ারশেল তিনদিন মৃত্যুর সাথে লড়াই করে হেরে গেলেন কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু

প্রতারক আজাদ গ্রেফতার

  • আপডেটের সময় : শনিবার, ৪ জুলাই, ২০১৫
  • ৬২ দেখা হয়েছে

Azad Arrestনিজস্ব প্রতিবেদক : কক্সবাজার শহরের তারাবনিয়ার ছড়া এলাকার আজাদ মেলামাইন ফার্ণিচারের সত্ত্বাধিকারী মোহাম্মদ আজাদকে চেক প্রতারণা মামলায় গ্রেফতার করেছে পুলিশ। ৩ জুলাই রাত সাড়ে ৮ টার দিকে কক্সবাজার শহরের এন্ডারসন সড়ক থেকে গ্রেফতার করা হয়।

সূত্রে জানা গেছে, প্রতারক আজাদ তার ব্যবসা দেখিয়ে বিভিন্ন জন থেকে টাকা ধার নিয়ে আর পরিশোধ করে না। টাকা নিয়ে ওল্টো হয়রানি করে ধার দাতাদের। এ নিয়ে তার বিরুদ্ধে অনেক সালিশ বিচার হয়েছে। অবশেষে ভুক্তভোগী ইমাম খাইর (বিজয় টিভির কক্সবাজার প্রতিনিধি ও দৈনিক ইনানী মফস্বল সম্পাদক) তার বিরুদ্ধে কক্সবাজার আদালতে ৫০ হাজার টাকার চেক প্রতারণার মামলা করেন। মামলা নং-এসটি ১৪০/১৫।

মামলা সূত্রে জানা গেছে, ব্যবসা মন্দার কথা বলে প্রতারক আজাদ ইমাম খাইর এর কাছ থেকে ৩ বছর আগে ৫০ হাজার টাকা ধার নেয়। টাকা খুঁজতে গেলে শুধু সময় দিতে থাকে সে। অবশেষে প্রতারক আজাদ তাকে ৫০ হাজার টাকার একটি চেক দেয়। চেকটি সংশ্লিষ্ট ব্যাংকে জমা করলে ব্যাংক কর্তৃপক্ষ তা ‘ডিজঅনার’ করে।

এ নিয়ে গত ২২/০৫/২০১৪ইং কক্সবাজার আদালতে মামলা দায়ের করেন তিনি। এ মামলায় গত ২৪ জুন কক্সবাজার জেলা জজ আদালত-৩ এর বিচারক মোঃ মাহবুবুর রহমান চেক প্রতারণার অভিযোগে তার বিরুদ্ধে ওয়ারেন্ট জারি করেন।

এই বিভাগের আরও খবর

  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com