অপরাধকক্সবাজার

প্রতিপক্ষের হামলায় আহত ছাত্রীর পরিবারকে পুনরায় হামলার চেষ্টা ইউপি সদস্যের বাড়িতে আশ্রয়

130views

নিজস্ব প্রতিবেদক :

পেকুয়া উপজেলার রাজাখালীতে পূর্ব শত্রুতার জের ধরে হামলায় আহত তৃতীয় শ্রেণীর এক ছাত্রীর পরিবারকে আবারো হামলার হুমকি দিচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

২৮ জুন রবিবার রাত ১০ টার দিকে আগে থেকে উৎপেতে থাকা দুর্বৃত্তরা আহত ছাত্রীর ঘরে গিয়ে হামলার চেষ্টা করলে পরিবারের সদস্যরা প্রাণে বাচঁতে স্থানীয় ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ ইসমাইলের বাড়িতে আশ্রয় নেন। সংবাদ লেখা পর্যন্ত ইসমাইল হোসেনের বাড়িতে আশ্রয়ে রয়েছে। আহত ছাত্রীর পিতা বকশিয়া ঘোনার বাসিন্দা জাকের আহমদ জানান- আমরা চিকিৎসা শেষে হাসপাতাল থেকে বাড়িতে আসার খবর পেয়ে প্রতিপক্ষের সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমাদের বাড়িতে হামলা চালানোর চেষ্টা করে আমরা প্রাণে বাচঁতে মেম্বারের বাড়িতে পালিয়ে আসি। এখন আমরা মেম্বারের বাড়িতে আছি বাইরে সন্ত্রাসীরা উতপেতে আছে বলে জানান তিনি । তিনি ইতিমধ্যেই পেকুয়া থানায় বিষয়টি অবহিত করেন বলেও জানান।

এ বিষয়ে জানতে চাইলে ইউপি সদস্য মোহাম্মদ ইসমাইল জানান, জাকের আহম্মদের পরিবার এখন বাড়িতে আছে। তারা জীবনের নিরাপত্তায় আমার বাড়িতে অবস্থান নিয়েছেন। আমি বিষয়টি চেয়ারম্যানকে জানিয়েছি বলে জানান।

এ বিষয়ে জানতে রাজাখালী ইউপি চেয়ারম্যান ছৈয়দ নুরের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন আমি বিষয়টি শুনেছি উভয়পক্ষকে শান্ত থাকতে বলেছি এবং প্রশাসনকে অবহিত করতে বলেছি তাদের। তাদের মাঝে জায়গা জমির বিরোধ রয়েছে যা বিচারাধীন আছে আমার কাছে।

উল্লেখ্য যে, জায়গা জমির বিরোধে গত ২৫ জুন বৃহস্পতিবার সকালে প্রতিপক্ষের হামলায় বকশিয়া ঘোনা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্রী রোকসানা বেগম গুরতর আহত ও তার পিতা জাকের আহমদ মাতা হামিদা বেগম আহত হন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

Leave a Response