1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

প্রতিহিংসার রাজনীতি সামাজিক বন্ধনগুলোকে ছিন্নভিন্ন করে দিয়েছে: জুবায়ের

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০১৫
  • ৯০ দেখা হয়েছে
ertt_89524শীর্ষ নিউজ, ঢাকা : জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও  সিলেট মহানগরীর আমির এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, দীর্ঘ ১ মাস সিয়াম সাধনার পর মুসলিম উম্মাহ উদযাপন করেছে মুসলিম মিল্লাতের সর্বোচ্চ প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল- ফিতর। ঈদকে কেন্দ্র করে কিছুক্ষণের জন্যে হলেও আমরা সকল বিভেদ ভুলে একসঙ্গে মিলেমিশে একাকার হয়ে গিয়েছিলাম। কিন্তু দেশে প্রতিহিংসার ধ্বংসাত্মক রাজনীতি সামাজিক বন্ধনগুলোকে ছিন্নভিন্ন করে দিয়েছে। এই হিংসাত্মক রাজনীতি থেকে আমাদেরকে বেরিয়ে আসতে হবে। পবিত্র ঈদ-উল-ফিতরের সুমহান শিক্ষাকে কাজে লাগিয়ে ইনসাফভিত্তিক সমাজ গঠনে ইসলামী আন্দোলনের কর্মীদেরকে প্রত্যয়ী হতে হবে।
আজ বুধবার সিলেট মহানগরীর শাহপরান (র.) পুর্ব থানা জামায়াত আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

থানা জামায়াতের আমির শামীম আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারী নুরুল ইসলাম বাবুল। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জামায়াত নেতা মাওলানা আশরাফ আলী, মাওলানা ফয়জুর রহমান প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন, থানা সেক্রেটারী চৌধুরী আব্দুল বাছিত নাহির।

 

এই বিভাগের আরও খবর
  • ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।
Site Customized By NewsTech.Com