প্রথমদিন ২৭২ জন পর্যটক নিয়ে সেন্টমার্টিন গেল কেয়ারী ক্রুজ এন্ড ডাইন

কক্সবাজার আলো ডটকম :
পর্যটন মৌসুমে নানা প্রতিকূল পরিস্থিতির অবসান ঘটিয়ে টেকনাফ-সেন্টমার্টিন নৌরুটে পর্যটক নিয়ে স্বপ্নের প্রবাল দ্বীপ সেন্টমার্টিন যাত্রা করেছে কেয়ারী ক্রুজ এন্ড ডাইন।
শুক্রবার ২৬ অক্টোবর সকাল সাড়ে ৯টায় টেকনাফ দমদমিয়াস্থ কেয়ারী ট্যুর ট্রাভেলসের নিজস্ব জেটি হতে ২৭২ জন পর্যটক এবং সেন্টমার্টিনের বাসিন্দা ও কর্মচারীদের নিয়ে এই পর্যটন মৌসুমের প্রথম নৌ-জাহাজ কেয়ারী ক্রুজ এন্ড ডাইন সবাইকে স্বাগত জানিয়ে যাত্রা শুরু করেন।
সেন্টমার্টিন ইউপি চেয়ারম্যান নুর আহমদ বলেন, এই পর্যটন জাহাজ চালু হওয়ায় বেকার হয়ে পড়া এলাকাবাসীর কর্মসংস্থান সৃষ্টি হবে তাই আমরা দ্বীপবাসী আনন্দিত।
কেয়ারী ট্যুরসের টেকনাফের ব্যবস্থাপক শাহ আলম বলেন, আল্লাহর অশেষ রহমতে অনেক বাঁধা কাটিয়ে আমরা এই পর্যটন মৌসুমে পর্যটকদের প্রথমে দ্বীপে আনতে পেরে খুবই আনন্দিত। আগামীতেও পর্যটকদের জন্য আমাদের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে বলে জানান। এদিকে দীর্ঘদিন পর প্রবালদ্বীপে পর্যটকদের পদচারণা এবং স্থানীয়দের উল্লাসে উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয় বলে জানা গেছে।
উপজেলা নির্বাহী কর্মকতা মো. রবিউল হাসান জানান, জেলা প্রশাসনের অনুমতি ও শর্ত সাপেক্ষে সেন্টমার্টিন নৌ-রুটে জাহাজ চলাচল শুরু হয়েছে।

উপদেষ্টা সম্পাদক : হাসানুর রশীদ
সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ শাহজাহান

নির্বাহী সম্পাদক : ছৈয়দ আলম

যোগাযোগ : ইয়াছির ভিলা, ২য় তলা শহিদ সরণী, কক্সবাজার। মোবাইল নং : ০১৮১৯-০৩৬৪৬০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Email:coxsbazaralo@gmail.com