1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
সবার প্রচেষ্টায় উন্নয়নশীল দেশে উত্তরণে যোগ্যতা অর্জন: প্রধানমন্ত্রী করোনাভাইরাসে একদিনে আরও ৫ মৃত্যু, শনাক্ত ৪০৭ কাউন্সিলর কাজী মোরশেদ আহম্মদ বাবুর মৃত্যুতে কক্সবাজার শহর জামায়াতের শোক কক্সবাজারে ৬ বছর ধরে ফুটবল ও ক্রিকেট লীগ হচ্ছে না কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু’র জানাজায় শোকাহত মানুষের ঢল চকরিয়ায় পিকআপ চাপায় দুই মোটর সাইকেল আরোহী নিহত, আহত ১ কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু’র মৃত্যুতে এমপি কমলের শোক প্রকাশ আমিরাতের শারজায় “মদিনা আল খাইর সুপার মার্কেটে”র শুভ উদ্বোধন বাম ছাত্র সংগঠনের মশাল মিছিলে পুলিশের লাঠিচার্জ, টিয়ারশেল তিনদিন মৃত্যুর সাথে লড়াই করে হেরে গেলেন কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু

প্রথমবারের মতো সাফ চ্যাম্পিয়ন ক্ষুদে টাইগাররা

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০১৫
  • ৪০ দেখা হয়েছে

কক্সবাজার আলো ডেস্ক :
সাফ অনূর্ধ্ব-১৬ ফুটবল চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতল বাংলাদেশ। নির্ধারিত সময়ে ১-১ সমতায় থাকা ম্যাচটি টাইব্রেকারে গড়ায়। তবে পেনাল্টি শুটআউটে ৪-২ ব্যবধানে ভারতকে হারিয়ে শিরোপা নিশ্চিত করে বাংলাদেশের কিশোররা। টাইব্রেকারে বাংলাদেশের হয়ে গোল করেন আতিকুজ্জামান, সাদ উদ্দিন, ফাহিম মোরশেদ ও জাহাঙ্গীর। মঙ্গলবার (১৮ আগস্ট) বিকেল ৫টায় সিলেট জেলা স্টেডিয়ামে খেলা শুরু হয়। খেলার শুরু থেকেই ভারতকে চেপে ধরে ধরে খেলতে থাকে বাংলাদেশ। একাধিকবার শাওন-সাদ-মুজতাবারা ভারতের শিবিরে আক্রমণ চালায়। তবে প্রথমার্ধে কোন গোলের মুখ দেখেনি দুই দলের কেউই। তবে দ্বিতীয়ার্ধের শুরুতেই এগিয়ে যায় লাল-সবুজের জার্সিধারীরা।
৪৭ মিনিটে ফাহিম মোরশেদের গোলে এগিয়ে যায় বাংলাদেশ (১-০)। অধিনায়ক শাওনের পাস থেকে বল পেয়ে ভারতের ডি বক্সের মধ্যে থাকা ফাহিম গড়ানো শটে গোল করেন।
তবে সমতায় ফিরতে বেশী সময় নেয়নি ভারত। ম্যাচের ৬৩ মিনিটে ভারতের খেলোয়াড় অময় অভিনাসের দূরপাল্লার জোড়ালো শটে সমতায় ফেরে দলটি (১-১)।
৭৯ মিনিটে একটি সুবর্ন সুযোগ মিস করে বাংলাদেশ। এ সময় ডি বক্সের মধ্যে বিপদজনক যায়গায় অধিনায়ক শাওনের পাস থেকে বল পেয়ে যান প্রথম গোলের নায়ক ফাহিম, কিন্তু তার শট বারের পাশ দিয়ে চলে যান মাঠের বাইরে।
৮৩ মিনিটে ডি বক্সের ঠিক সামনে ফ্রি কিক পায় বাংলাদেশ। তবে তার ফ্রি কিক থেকে গোলের মুখ দেখেনি বাংলাদেশ দল
আর ৮৬ মিনিটে আবারো মিস করে বাংলাদেশ। এ সময় খলিল ভূইয়ার শটটি বারের উপর দিয়ে চলে যায় মাঠের বাইরে।
অন্তিম মুহূর্তে দুটি আক্রমণ হলেও গোল পায়নি বাংলাদেশ দল। এসময় খলিল ভূইয়ার উড়ন্ত বলে বদলি খেলোয়াড় রনির হেড লুফে নেয় ভারতের গোলরক্ষক। আর পরের মিনিটে  রনির আরেকটি আক্রমণ ব্যর্থ হয় ডি বক্সেই। নির্ধারিত সময় শেষে ম্যাচটি টাইব্রেকারে গড়ায়।
বাংলাদেশ স্কোয়াড: মো. শাওন হোসাইন (অধিনায়ক), ফাহিম মোরশেদ, মো. হৃদয়, মো. শাওন, ইমন খাঁন, সাদ উদ্দিন, ফয়সাল আহমদ, মো. আতিকুজ্জামান, জাহাঙ্গির আলম সজিব, মো. খলিল ভূঁইয়া ও মো. মোস্তাজিব খাঁন।
ভারত স্কোয়াড: প্রভুসুখান সিং (অধিনায়ক), মো. সাকলাইন খাঁন, আজিন টম, মো. রাকিপ, জিয়াংচু রঙমেই, মো. শাহজাহান, অময় অভিনাশ, রাহিম আলী, অভিজিৎ সরকার, জেরেরমাই লালদিনপুইয়া ও আর আইমল।

এই বিভাগের আরও খবর

  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com