প্রেমিকার গলা কেটে হত্যা করলেন প্রেমিক

উখিয়া উপজেলায় প্রেমিকের বিরুদ্ধে প্রেমিকাকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার বিকেলে উপজেলার জালিয়াপালং ইউনিয়নের পূর্ব পাইন্যাশিয়া নতুন চরপাড়া গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে।

নিহত ওই প্রেমিকার নাম শারমিন আক্তার। সে চরপাড়া গ্রামের আবু তাহেরের মেয়ে এবং উখিয়া বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজের প্রথম বর্ষের ছাত্রী।

নিহত ওই মেয়ের মামা জাফর আলম জাজান, শারমিন কলেজ থেকে ফেরার পরপরই,তার প্রেমিক কক্সবাজার পিটি স্কুল এলাকার মো. করিমের ছেলে নুরুল কবির (২৮) এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।

স্থানীয়রা জানান, প্রেমিক নুরুল কক্সবাজারের বাসিন্দা হলেও তার বোনের শ্বশুর বাড়ি প্রেমিকা শারমিনের বাড়ির পাশে হওয়ায় দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল।

জালিয়াপালং ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করে স্থানীয়দের উদ্বৃতি দিয়ে বলেন, ‘শারমিন প্রেমিক নুরুলের সঙ্গে বাড়ি ফিরছিলেন। কিন্তু কিছুক্ষণ পর প্রেমিককে একা
বেরিয়ে যেতে দেখেছে স্থানীয়রা। পরে শারমিনের মা বাড়ি ফিরে দেখতে পায় মেয়ের গলাকাটা নিথর দেহ পড়ে আছে।’

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের বলেন, ‘লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। কলেজ ছাত্রী হত্যাকাণ্ডের ঘটনায় মামলার প্রস্তুতি
চলছে। এ পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। অভিযান অব্যাহত রয়েছে।’ পলাশ বড়ুয়া, উখিয়া :

উপদেষ্টা সম্পাদক : হাসানুর রশীদ
সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ শাহজাহান

নির্বাহী সম্পাদক : ছৈয়দ আলম

যোগাযোগ : ইয়াছির ভিলা, ২য় তলা শহিদ সরণী, কক্সবাজার। মোবাইল নং : ০১৮১৯-০৩৬৪৬০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Email:coxsbazaralo@gmail.com