1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

হ্নীলা দক্ষিণ শাখা যুবদল ১ ও ৫ নং ওয়ার্ড কমিটি গঠিত

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৬
  • ৬ দেখা হয়েছে

বার্তা পরিবেশক:
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখার সাংগঠনিক ৫নং ওয়ার্ড যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল বিপুল উৎসাহ উদ্দীপনায় অনুষ্টিত হয়েছে। ২৪ সেপ্টেম্বর বিকেল ৩টায় ৫ ওয়ার্ড যুবদলের আলীখালীস্থ অস্থায়ী কার্যালয়ে ওয়ার্ড় যুবদলের সভাপতি ফিরুজ মিয়ার সভাপতিত্বে ও ইউনিয়ন যুবদলের সদস্য সচিব নাছির উদ্দিন রাজের সঞ্চালনায় অনুষ্টিত হয়। পবিত্র কোরআন তেলওয়াতের মধ্যদিয়ে অনুষ্টিত সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন যুবদলের আহবায়ক ছৈয়দুল আমিন চৌধুরী প্রিম। এতে প্রধান অতিথি ছিলেন হ্নীলা ইউনিয়ন বিএনপি দক্ষিণ শাখার সভাপতি নুরুল আমিন চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন সাধারন সম্পাদক আবছার কামাল ছিদ্দিকী, ৪ ও ৫ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোঃ কালু সওদাগর ও আবুল মন্জর পেটান। বক্তব্য রাখেন- ইউনিয়ন যুবদলের সিঃ যুগ্ন আহবায়ক সেলিম সর্দার, যুগ্ন আহবায়ক সোনামিয়া, মুহাম্মদ সেলিম, মোঃ আলম সওঃ। উপস্থিত ছিলেন- বিএনপি নেতা আয়ুব খাঁন, ওয়ার্ড় যুবদলের সাবেক সাধারন সম্পাদক মুহাম্মদ ফেরদৌস, নব নির্বাচিত সাধারন সম্পাদক মু. দেলোয়ার, সাংগঠনিক সম্পাদক কবির আহমদ, সহ-সাঃ সম্পাদক কামাল হোসনসহ অসংখ্য যুবদলের নেতা-কর্মী।
এতে বক্তারা বলেন-দেশের এই ক্রান্তিলগ্নে যুবদল নেত্রীবৃন্দকে ঐক্যবদ্ধ থেকে সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ঘোষিত যে সমস্ত আন্দোলনের ডাক আসবে তা সফল করতে জেলা বিএনপির সভাপতি উখিয়া-টেকনাফের সাবেক চার বারের সফল জাতীয় সংসদ সদস্য শাহজাহান চৌধুরীর নেতৃত্বে রাজপথে ঝাপিয়ে পড়ে অবৈধ হাসিনা সরকারের পতন তরান্বিত করতে হবে।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে উপস্থিত নেতাকর্মীদের প্রত্যক্ষ ভোটে ফিরোজ মিয়া সভাপতি ও মোঃ ফেরদৌস সিঃ সহ-সভাপতি, দেলোয়ার হোসন সাধারণ সম্পাদক, কবির আহমদ সাংগঠনিক সম্পাদক ও কামাল হোসনকে সহ-সাংগঠনিক করে আংশিক কমিটি ঘোষণা করা হয় এবং আগামী দুই দিনের মধ্যে ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ইউনিয়ন আহবায়ক-সদস্য সচিব বরাবর জমা দেয়ার নির্দেশ দেয়া হয়।###

হ্নীলা ইউনিয়ন যুবদল দক্ষিন শাখার ১ নং ওয়ার্ড় সম্মেলন সম্পন্ন:  কমিটিত গঠিত
বার্তা পরিবেশক []
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল টেকনাফ উপজেলাধীন হ্নীলা ইউনিয়ন দক্ষিন শাখার ১ নং (সাংগঠনিক) ওয়ার্ড়ের দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল বিপুল উৎসাহ উদ্দিপনায় সম্পন্ন হয়েছে।  ২৩ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১০ টায় ১ নং ওয়ার্ড় যুবদলের নাটমুরাপাড়াস্থ অস্থায়ী কার্যালয়ে ওয়ার্ড়  যুবদলের সভাপতি কামাল হোসাইনের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবদলের সদস্য সচিব নাছির উদ্দিন চৌধুরী রাজের সঞ্চালনায় অনুষ্টিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন বিএনপির সভাপতি নুরুল আমিন চৌধুরী , বিশেষ অতিথি ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক আবছার কামাল ছিদ্দিকী,  উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক নুরুল হুদা। পবিত্র কোরআন তেলওয়াতের মধ্যদিয়ে শুরু হওয়া সম্মেলন ও কাউন্সিল অধিবেশন উদ্বোধন করেন ইউনিয়ন যুবদল আহবায়ক ছৈয়দুল আমিন চৌধুরী প্রিম।
বক্তব্য রাখেন- ইউনিয়ন যুবদলের সিঃ যুগ্ন আহবায়ক মুহাম্মদ সেলিম সর্দার, যুগ্ন আহবায়ক সোনা মিয়া, মুহাম্মদ সেলিম, মুহাম্মদ আলম, ফিরুজ মিয়া, নব নির্বাচিত ওয়ার্ড় সভাপতি নুরুল কবির, সাঃ সম্পাদক ইমাম হোসন ও সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, যুবদল নেতা মোস্তাফিজুর রহমান।  উপস্থিত ছিলেন যুবদল নেতা উসমান গনি, মোঃ ফারুক, সোলাইমান, মুহাম্মদ আনোয়ার, মোঃ কামাল,  আবদু সাত্তারসহ অসংখ্য যুবদলের নেতা কর্মী।
এসময় প্রধান অতিথি বলেন- যুবদল হচ্ছে বিএনপির মুল চালিকা শক্তি। সুতরাং বিএনপির শক্তি সঞ্চয় যুবদলকেই অগ্রনি ভুমিকা পালন করতে হবে। যুবদল থেকে নতুন নেতৃত্ব সৃষ্টি করে ম্যাডাম খালেদা জিয়ার  হাতকে শক্তিশালী করে শহীদ জিয়ার স্বপ্নের স্বনির্ভর রাষ্ট্রে পরিনত করতে হবে। জেলা বিএনপির অভিভাবক ও সফল সভাপতি সাবেক এমপি ও হুইপ জননন্দিত জননেতা শাহজাহান চৌধুরী ডাকে যেকোন আন্দোলন সংগ্রামে ঐক্যবদ্ধভাবে ঝাপিঁয়ে পড়ার জন্য প্রস্তুত থাকতে বলেন।
দ্বিতীয় অধিবেশনে সম্পুর্ন গনতান্ত্রিক ভাবে  উপস্থিত তৃনমুলের নেতা-কর্মীদের মতামতের ভিত্তিতে নুরুল কবির সভাপতি, ইমাম হোসেন সাধারন সম্পাদক, মোস্তাফিজুর রহমান সিঃ সহ সভাতি, উসমান গনি সহ- সভাপতি, মোঃ ফারুক যুগ্ন সম্পাদক ও সাইফুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে একটি শক্তিশালী কমিটি ঘোষনা করে আগামি ২ দিনের মধ্যে ৩১ জন বিশিষ্ট পুর্নাঙ্গ কমিটি ইউনিয়ন যুবদল বরাবর জমা দেয়ার নির্দেশ দেয়া হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com