1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. joaopinto@carloscostasilva.com : randaldymock :
  3. makaylabeaurepaire@1secmail.com : scotty7124 :
  4. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  5. syedalamtek@gmail.com : syedalam :
  6. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
মধ্যরাতে স্কুল শিক্ষককে হত্যার হুমকি : সহযোগিতা করলো না পুলিশ। রিপোর্টার্স ইউনিটি কক্সবাজার’র নির্বাচন কাল দুদকের মামলায় কারাগারে টেকনাফের সাবেক উপজেলা চেয়ারম্যান সিটি নির্বাচন বানচাল করতে আ’ লীগ আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করছে: খসরু  ইসলামাবাদে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত-১ নাপিতখালী মাধ্যমিক বিদ্যালয়ে ফুটবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ দারোয়ান-গৃহকর্মী নিয়োগ দিলে পুলিশকে জানানোর আহ্বান বাগদাদের বুকে আত্মঘাতী বোমা হামলায় নিহত ২৮ ২৪ ঘণ্টায় করোনায় আরও ১৬ মৃত্যু, শনাক্ত ৫৮৪ মুজিববর্ষে জমিসহ নতুন ঘর পাচ্ছে ৮৬৫ গৃহহীন, শনিবার হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী

ফের চারদিনের রিমান্ডে শওকত মাহমুদ

  • আপডেটের সময় : সোমবার, ২৪ আগস্ট, ২০১৫
  • ২১ দেখা হয়েছে

কক্সবাজার আলো ডেস্ক :
সন্ত্রাসের চার মামলায় সাংবাদিক শওকত মাহমুদের আরও চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  শুনানি শেষে সোমবার (২৪ আগস্ট) চারটি মামলায় একদিন করে মোট চারদিনের রিমান্ড মঞ্জুর করেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহরিয়ার মাহমুদ আদনানের আদালত। মামলাগুলোর মধ্যে রয়েছে পল্টন থানার তিনটি ও মতিঝিল থানার একটি মামলা।
এদিকে পল্টন থানার তিনটি মামলার আসামি ছাত্রদলের সভাপতি রাজীব আহসানেরও একদিন করে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন একই আদালত।
রোববার (২৩ আগস্ট) ঢাকার সিএমএম আদালতে পল্টন ও মতিঝিল থানায় দায়ের করা আট মামলায় সাংবাদিক শওকত মাহমুদের ১০ দিন করে মোট ৮০ দিনের রিমান্ডের অাবেদন জানিয়েছিল পুলিশ। এর মধ্যে চার মামলার রিমান্ড শুনানি সোমবার অনুষ্ঠিত হয়। বাকি চার মামলার শুনানি হবে আগামী সপ্তাহে। আট মামলার মধ্যে রয়েছে পাঁচটি পল্টন থানার ও তিনটি মতিঝিল থানার মামলা।
এ আট মামলাসহ এ পর্যন্ত ১২ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে শওকত মাহমুদকে।
বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদ সদস্য, আদর্শ ঢাকা আন্দোলনের সদস্য সচিব ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) একাংশের সভাপতি শওকত মাহমুদকে গত ১৮ আগস্ট আটক করা হয়।
রাজধানীর পান্থপথে সামারাই কনভেনশন সেন্টারের সামনে থেকে তাকে আটক করে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল। পরে তাকে চার্জশিট হয়ে যাওয়া যাত্রাবাড়ীতে গাড়ি পোড়ানোর তিনটি মামলা ও রমনা থানার হত্যা ও বিস্ফোরক আইনের একটি মামলায় গ্রেফতার দেখানো হয়।
১৯ আগস্ট আদালতে হাজির করে রমনা থানার মামলায় দশদিনের রিমান্ডের আবেদন জানায় ডিবি পুলিশ। আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করলে সেদিনই রিমান্ডে নেওয়া হয় শওকত মাহমুদকে। শনিবার (২২ আগস্ট) রিমান্ড শেষে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

এই বিভাগের আরও খবর

  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com