1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

ফের মহেশখালীর-কালারমারছড়া সড়কে যাত্রীবাহি গাড়ীতে ডাকাতি

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০১৫
  • ১২ দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :
এক সপ্তাহের ব্যবধানে ফের মহেশখালী উপজেলার কালারমারছড়া সড়কে যাত্রাবাহী গাড়িতে ডাকাতি সংগঠতি হয়েছে। এতে করে বিশাল এলাকাবাসী চরম উদ্ধেগ উৎকন্ঠায় দিন কাটাচ্ছে। কালারমারছড়া ইউনিয়নের চালিয়াতলী-মাতারবাড়ী সড়কে ইউনিয়নের উত্তরনলবিলা এলাকার একরাম ডাকাত, সাহাব উদ্দিন, গিয়াস উদ্দিন, সালাহ উদ্দিন, নেজাম উদ্দিন, রিদুয়ানসহ ১৫/২০ জনের চিহ্নিত সশস্ত্র ডাকাতদল যাত্রীবাহী ৩/৪টি সিএনজি গাড়ীতে হানা দিয়ে ডাকাতি সংগঠিত করেছে বলে জানা গেছে। বুধবার রাত ১১ দিকে এ ডাকাতি সংগঠিত হয়।
জানা গেছে, ডাকাতিকালে বদরখালী ফেরিঘাট থেকে মহেশখালী এবং মহেশখালী থেকে বদরখালী গামী দুই দিক থেকে আসা গাড়ী থামিয়ে যাত্রীদের কাছ থেকে ৫টি মোবাইল সেট নগদ ৭ হাজার টাকাসহ মূল্যবান জিনিস পত্র ছিনেয়ে নিয়েছে বলে অভিযোগ করেছেন ডাকাতদের কবলে পড়া লোকজন। স্থানীয়রা জানিয়েছেন, দুই দিক থেকে আসা গাড়ী ইউনিয়নের উত্তরনলবিলা মাতারবাড়ী সংযোগ সড়কে একদল ডাকাতদল রাস্তায় ব্যারিকেড় দিয়ে সিএনজি গাড়ী গতিরোধ করে ঘন্টা ব্যাপী ডাকাতি সংগঠিত করে। ডাকাত কবলে পড়া লোকজন জানান,  পরে খবর পেয়ে কালারমারছড়া ফাঁড়ি পুলিশের একটি টিম ঘটনাস্থলে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পালিয়ে যায়। পুলিশের সাথে ডাকাত দলের সদস্যদের সাথে দহরম মহরম সর্ম্পক থাকায় তাদেরকে গ্রেফতার করছে না বলে এমন কথার উদয় হচ্ছে সচেতন মহলের কাছে।
অনুসন্ধানে জানা যায়, মহেশখালী উপকূলের জলদস্যু ডাকাত সর্দার শেখ মুজিব পুলিশ হাতে গ্রেফতার হওয়ার পর কিছুদিন উক্ত সড়কে ডাকাতি বন্ধ থাকলে ফের একরামের নেতৃত্বে ডাকাত দল বেপরোয়া হয়ে সড়কে যাত্রাবাহী গাড়ীতে ডাকাতি ঘটাচ্ছে প্রতিনিয়ত। উপকূলীয় মানুষের কাছে মূর্তিমান আতংক হিসেবে বিবেচিত কারাগারে থাকা শেখ মুজিব বাহিনীর সদস্যরা। এই বাহিনীর প্রত্যেক সদস্য হত্যা,ডাকাতি, ধর্ষন, সহ অসংখ্য মামলার আসামী হয়। পার্শ্ববতী মাতারবাড়ী, ধলঘাটা, শাপলাপুর ইউনিয়নের চলাচলকারী  যানবাহনগুলোকে প্রায় প্রতিদিন এই বাহিনীর হাতে ডাকাতির  শিকার হতে হয়। এ ব্যাপারে জানতে চাওয়া হলে মহেশখালী থানার ওসি সাইকুল আহমেদ বলেন, ডাকাত শেখ মুজিব গ্রেফতার হওয়ার পর উক্ত সড়কে ডাকাতি আগের তুলনায় অনেক কমে গেছে, তবে একরাম ডাকাতকে গ্রেফতার করতে পুলিশ অভিযান চালাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com