1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. joaopinto@carloscostasilva.com : randaldymock :
  3. makaylabeaurepaire@1secmail.com : scotty7124 :
  4. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  5. syedalamtek@gmail.com : syedalam :
  6. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
মহেশখালীতে গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে ৩ জনের মৃত্যু : আহত ১৫ সীমান্তে বন্দুকযুদ্ধে ইয়াবা ব্যবসায়ী নিহত, ইয়াবা ও অস্ত্র উদ্ধার মধ্যরাতে স্কুল শিক্ষককে হত্যার হুমকি : সহযোগিতা করলো না পুলিশ। রিপোর্টার্স ইউনিটি কক্সবাজার’র নির্বাচন কাল দুদকের মামলায় কারাগারে টেকনাফের সাবেক উপজেলা চেয়ারম্যান সিটি নির্বাচন বানচাল করতে আ’ লীগ আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করছে: খসরু  ইসলামাবাদে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত-১ নাপিতখালী মাধ্যমিক বিদ্যালয়ে ফুটবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ দারোয়ান-গৃহকর্মী নিয়োগ দিলে পুলিশকে জানানোর আহ্বান বাগদাদের বুকে আত্মঘাতী বোমা হামলায় নিহত ২৮

ফেসবুকে প্রেম : লালমনিরহাট এসে লাশ হলেন প্রকৌশলী

  • আপডেটের সময় : রবিবার, ৯ আগস্ট, ২০১৫
  • ২০ দেখা হয়েছে

কক্সবাজার আলো ডেস্ক :
ফেসবুকে প্রেম।  অতঃপর প্রেমিকার টানে লালমনিরহাটের হাড়িভাঙ্গায় এসে লাশ হলেন বেসরকারী কোম্পানীর প্রকৌশলী গোলাম আজম। নিহতের পরিবারের দাবী তাকে হত্যা করেছে প্রেমিকার পরিবার। নিহত প্রকৌশলীর বাড়ী গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার দশলিয়া গ্রামে। তার বাবার নাম মোজাম্মেল হক।
জানা গেছে, গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার দশলিয়া গ্রামের মোজাম্মেল হক এর পুত্র গোলাম আজম নরসিংদীতে আরএফএল গ্রুপের কারখানায় সহকারী প্রকৌশলী পদে চাকুরী করতেন। তার সঙ্গে ফেসবুকে প্রেম হয় লালমনিরহাট শহরের হাড়িভাঙ্গা মৃত আব্দুর রশিদের কন্যা এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী বেবী ফারজানা আক্তার নদীর। নদী তার মায়ের সঙ্গে নানার বাড়িতে থাকতেন। একপর্যায়ে প্রেমের টানে গোলাম আজম লালমনিরহাটে চলে আসেন নদীর বাড়ীতে। পরে নিখোঁজ থাকার পর লালমনিরহাট সদর হাসপাতালে তার লাশ মেলে। নিহত প্রকৌশলী গোলাম আজমের পরিবারের দাবি, তাকে ডেকে এনে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা চলছে। প্রেমিকা নদীর পরিবারের লোকজন গোলাম আজমকে হত্যা করে লাশ কৌশলে হাসপাতালে ফেলে পালিয়ে গেছে বলে তারা অভিযোগ করেছেন।

এই বিভাগের আরও খবর

  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com