1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

ফ্যাসিস্ট আওয়ামী সরকারের বিদায় ঘন্টা বেজে গেছে, পতন আসন্ন- কেন্দ্রীয় বিএনপি নেতা লুৎফুর রহমান কাজল

  • আপডেটের সময় : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ৭২ দেখা হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি :
বিএনপি’র কেন্দ্রীয় মৎস্যজীবি বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল বলেছেন, বর্তমান আওয়ামী সরকারের সর্বাঙ্গে ব্যথা। এই ব্যথা থেকে পচন শুরু হয়েছে। জনগণের ভোটাধিকার হরণ, খুন-রাহাজানি, দুর্নীতিতে নিমজ্জিত এ ফ্যাসিস্ট সরকারের বিদায় ঘন্টা বেজে গেছে। তাঁদের পতন অতি আসন্ন। তৃণমূলে সাংগঠনিক ভাবে শক্তিশালী হয়ে ঐক্যবদ্ধভাবে আন্দোলন সংগ্রামের প্রস্তুতির আহবান জানান তিনি।
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কক্সবাজার শহর শাখার উদ্যোগে আয়োজিত যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন সাবেক সাংসদ লুৎফুর রহমান কাজল।

কক্সবাজার জেলা বিএনপি কার্যালয় প্রাঙ্গনে শহর যুবদল আহবায়ক আজিজুল হক সোহেল এর সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক মাষ্টার জসিম উদ্দিন ও মোহাম্মদ ইলিয়াছ এর যৌথ পরিচালনায় উক্ত যুব সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক এম. মোক্তার আহমদ, জেলা যুবদল সভাপতি এডভোকেট সৈয়দ আহমদ উজ্জ্বল ও জেলা যুবদল সাধারণ সম্পাদক জিসান উদ্দিন জিসান।

যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে, লুৎফুর রহমান কাজল আরো বলেন-আওয়ামী সরকারের দুঃশাসনের যাঁতাকালে নিষ্পেষিত বাংলাদেশের জনগণ মুক্তি চায়। অবরুদ্ধ গণতন্ত্র থেকে গণতান্ত্রিক পরিবেশ ফিরে যাওয়ার জন্য এদেশের মানুষ উম্মুখ হয়ে আছে। তাই যুবদলের গৌরবময় সংগ্রামে ঐতিহ্যকে ধারণ করে দেশবিরোধী সকল ষড়যন্ত্র রুখে দেয়ার জন্য যুবদলের নেতাকর্মীদের নির্দেশ প্রদান করেন তিনি।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌর বিএনপির যুগ্ম আহবায়ক হারুন অর রশিদ, শহর যুবদল যুগ্ম আহবায়ক কানন বড়–য়া, মোঃ নাজিম উদ্দিন, সাইফুল ইসলাম লিটন, মোঃ ইসমাইল, জাহাঙ্গীর আলম, জাহেদুল ইসলাম রিটন, হামিদ উল্লাহ হামিদ, আবুল ফজল, সজিব আলী, সম্মানিত সদস্য হানিফ, আবু জাফর, আরিফুল ইসলাম, ওয়ার্ড যুবদল নেতা-সরওয়ার কামাল, কামরুল, মোতালেব, মহিউদ্দিন, সানাউল্লাহ, ফারুক (বড়), মিজানুর রহমান, হেলাল উদ্দিন, জাহেদ, আবুল বশর, জসিম, শাহাবুদ্দিন, আরিফ, হাবিব, সোলতান প্রমুখ।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com