বর্ষার আগেই শেষ হবে কলাতলী টু মেরিন ড্রাইভ সংযুক্ত সড়কের কাজ-মেয়র মুজিবুর রহমান

নিজস্ব প্রতিবেদক :
কলাতলী ডলফিন মোড় থেকে মেরিন ড্রাইভের বেলি হ্যাচারী পর্যন্ত সংযুক্ত সড়কের উন্নয়ন কাজ খুব দ্রুত গতিতে এগিয়ে চলছে। ইতিপূর্বে দেশী-বিদেশী পর্যটক ও স্থানীয়দের যাতায়াতে দুর্ভোগ সৃষ্টি হওয়ায় সড়কটির গুরুত্ব বিবেচনা করে কাজের অগ্রগতি বাড়াতে ঠিকাদারদের নির্দেশ দেয়া হয়েছে। পাশাপাশি প্রকল্পের উন্নয়ন কর্মকান্ড শতভাগ স্বচ্ছতা এবং জবাবদিহিতার সাথে চালিয়ে নেয়ার আহবানসহ যে কোন ধরণের অনিয়ম-দুর্ণীতি প্রশ্রয় দেয়া হবেনা বলে সংশ্লিষ্টদের হুশিয়ার করা হচ্ছে। খুব শিগগিরই অর্থাৎ বর্ষার আগেই এ সড়কের সকল কাজ শেষ হবে বলে আশা প্রকাশ করেন মেয়র মুজিবুর রহমান। মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে বেলি হ্যাচারী সম্মুখে টেকসই আরসিসি ঢালাইয়ের কাজ উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।
স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ প্রকল্প (ইউজিপি-থ্রি) এর অধিনে কলাতলী ডলফিন মোড় থেকে মেরিন ড্রাইভ লাগোয়া বেলি হ্যচারী পর্যন্ত প্রায় দুই কিলোমিটার সড়কের ড্রেনসহ আরসিসি ঢালাইয়ে দু’টি আলাদা প্যাকেজে রাস্তায় প্রায় সাড়ে ১২ কোটি টাকা ব্যয়ে এ কাজ চলামন রয়েছে। প্রকল্পটি বাস্তবায়ন হলে পর্যটকসহ কক্সবাজারবাসীর মেরিন ড্রাইভ দিয়ে যাতায়াতের ক্ষেত্রে সকল সমস্যা সমাধান হয়ে যাবে। একই প্রকল্পের অধিনে প্রায় একশ’ কোটি টাকার উন্নয়ন কর্মকান্ড পরিচালিত হচ্ছে।
এসময় উপস্থিত ছিলেন স্থানীয় কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু, পৌরসভার নির্বাহী প্রকৌশলী মুহাম্মদ নুরুল আলম, সহকারী প্রকৌশলী সিরাজুল কালাম আজাদ বাবুল, সহকারী প্রকৌশলী টিটন দাশ, মেয়র পিএ রূপনাথ চৌধুরী প্রমুখ।

উপদেষ্টা সম্পাদক : হাসানুর রশীদ
সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ শাহজাহান

নির্বাহী সম্পাদক : ছৈয়দ আলম

যোগাযোগ : ইয়াছির ভিলা, ২য় তলা শহিদ সরণী, কক্সবাজার। মোবাইল নং : ০১৮১৯-০৩৬৪৬০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Email:coxsbazaralo@gmail.com