1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
শিরোনাম :
ঈদগাঁওতে অবৈধ গ্যাস সিলিন্ডারের গুদামে ভয়াবহ বিস্ফোরণ : দগ্ধ ২ করোনার অ্যান্টিজেন পরীক্ষায় প্রস্তুত ১০ জেলা লালদিঘী পাড় মসজিদের শুভ উদ্বোধন ও ২৬ জন মুচিকে স্থায়ী দোকান দিলো কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ ইসলামাবাদে হাতির পালের বসতবাড়ী ভাংচুর: চরম আতংকে এলাকাবাসী হিমছড়ি পাহাড়ের সিঁড়ি থেকে পড়ে কিশোরের মৃত্যু প্রথম ধাপে ভাসানচরে পৌঁছেছে ১৬৪২ রোহিঙ্গা একদিনে আরও ২৪ মৃত্যু, নতুন শনাক্ত ২২৫২ কর্ণফুলী নদী হতে রোহিঙ্গা ভর্তি ৭টি জাহাজ ভাসানচরের পথে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে আসাদুজ্জামান নূর করোনা ভ্যাকসিনকে ‌‘বিশ্ব জনপণ্য’ বিবেচনার আহ্বান প্রধানমন্ত্রীর

বলিউডে পথ দেখানোর জন্য সালমানকে ধন্যবাদ সোনাক্ষীর

  • আপডেটের সময় : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০১৫
  • ১৯ দেখা হয়েছে

কক্সবাজার আলো ডেস্ক :
দেখতে দেখতে বলিউডে পা রেখেছেন ৫ বছর হয়ে গেছে। তাও শুরুর দিকের কথা ভুলতে পারেননি সোনাক্ষী সিনহা। তিনি জানিয়েছেন, রুপালি দুনিয়ায় যাত্রা শুরুর সময় তাঁকে পথ দেখিয়েছিলেন সুপারস্টার সালমান খান। এজন্য তাঁকে ধন্যবাদও জানিয়েছেন তিনি।
এই মুহূর্তে বুদাপেস্তে তাঁর আসন্ন ছবি “ফোর্স-২”-এর শ্যুটিংয়ে ব্যস্ত শত্রুঘ্ন-কন্যা। সোনাক্ষী টুইটারে লিখেছেন, বলিউডে তাঁর পথচলা শুরু হয়েছিল “দাবাং” খানের হাত ধরেই। ছবিটির সহ প্রযোজক ছিলেন আরবাজ খান।
দাবাং থেকে “ফোর্স ২”.. ৫ বছরের এই যাত্রায় পথ দেখানোর জন্য টুইটারে সালমান খান @BeingSalmanKhan এবং আরবাজ খানকে @arbaazSkhan ধন্যবাদ দিয়েছেন তিনি।
৫ বছরে ১৩ টি ছবি করে ফেলেছেন সোনাক্ষী। ৫ বছর ধরে তাঁর পাশে থাকার জন্য অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।

সূত্র: এবিপি আনন্দ

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com