1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
ঈদগাঁও থেকে তিন প্রতারক আটক ঈদগাঁওর ৫ ইউনিয়নে নির্বাচনী আমেজে সরগরম : কারা পাচ্ছেন মনোনয়ন জেলা যুবদল সভাপতি উজ্জলের মায়ের মৃত্যুতে সালাহউদ্দিন আহমদের শোক কক্সবাজারের কৃতিসন্তান চৌধুরী সোহাগের এমফিল ডিগ্রি অর্জন টেকনাফে বসত-বাড়িতে মিললো ১০ কোটি টাকার ক্রিস্টাল মেথ আইস, আটক ১ র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত, ইয়াবা ও অস্ত্র উদ্ধার সিনহা হত্যা মামলার পরবর্তী সাক্ষ্য গ্রহণ ২৮ সেপ্টেম্বর উখিয়ায় প্রথম নারীর পিএইচডি ডিগ্রী অর্জন প্রধানমন্ত্রীকে জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার প্রদান রাশেদ, জিয়া ও নুর হোসেন চেয়ারম্যান নির্বাচিত, আনোয়ারী এগিয়ে

বাঁকখালী বাঁচাও আন্দোলনের মতবিনিময় সভায় গবেষক মনির

  • আপডেটের সময় : রবিবার, ২৩ আগস্ট, ২০১৫
  • ৫৩ দেখা হয়েছে

বাংলাদেশ নদী বাঁচাও আন্দোলনের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক ও বিশিষ্ট নদী গবেষক মনির হোসেন বলেছেন, ‘ সব স্তরের মানুষের সাথে সমন্বয় করে বিলুপ্তের পথে ধাবিত হওয়া বাঁকখালী নদীকে বাঁচাতে আন্দোলন চালাতে হবে। যে আন্দোলন হবে সব দল, মত ও আদর্শের উর্ধ্বে। তবেই বাঁকখালীকে বাঁচানো যাবে হারিয়ে যাওয়ার রাহুগ্রাস থেকে। রোববার রাতে বাঁকখালী বাঁচাও আন্দোলনের উদ্যোগে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, কক্সবাজার হচ্ছে অপার সম্ভাবনার নগরী। এর সম্ভাবনা দিনে দিনে বেড়ে চলছে। এই সম্ভাবনাকে আরো এগিয়ে দিতে হলে বাঁকখালীকে অবশ্যই রক্ষা করতে হবে। কেননা এই বাঁকখালী নদীই কক্সবাজার নগরীর মা। তাই বাঁকখালী বাঁচাতে চলমান গণস্বাক্ষর কর্মসূচী সফল ভাবে শেষ করতে সকল দায়িত্বশীলদের একযোগে কাজ করতে হবে। সব ধরনের বিতর্কের উর্ধ্বে থেকে স্বচ্ছভাবে কাজ চালাতে হবে। তবেই কর্মসূচী সফল হবে।
বাঁকখালী বাঁচাও আন্দোলনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুল আলীম নোবেলের পরিচালনায় ও সভাপতি মোঃ সরওয়ার আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ নদী বাঁচাও আন্দোলনের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক মনোয়ার হোসেন রনি, বাংলাদেশ নদী বাঁচাও আন্দোলনের কক্সবাজার জেলা সভাপতি আবদুর রহমান, সাধারণ সম্পাদক আনছার হোসেন, সেভ দ্য নেচার জেলা সভাপতি কল্লো দে, বাংলাদেশ নদী বাঁচাও আন্দোলনের জেলা সাংগঠনিক সম্পাদক ইসলাম মাহমুদ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাঁকখালী বাঁচাও আন্দোলনের সহ-সভাপতি আজাদ মনসুর, যুগ্ম-সাধারণ সম্পাদক নূরুল আমিন হেলালী, আবদুল্লাহ নয়ন, আইন বিষয়ক সম্পাদক আবু মোস্তফা কামাল, সাংবাদিক মোঃ শফিক। উপস্থিত ছিলেন, আতিকুর রহমান মানিক, ইসা রুহুল্লাহ ও কামরুল হাসান মিনার প্রমুখ।

এই বিভাগের আরও খবর
  • ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।
Site Customized By NewsTech.Com