বাংলাদেশ প্রেসক্লাবের পাশে থাকবে রাষ্ট্রদূত এবং কমিউনিটি নেতৃবৃন্দ

মুহাম্মদ শাহজাহান, আবুধাবি, সংযুক্ত আরব আমিরাত থেকেঃ
প্রবাসী বাংলাদেশীদের পার্লামেন্ট হিসাবে খ্যাত বাংলাদেশ প্রেস ক্লাব ইউএই এর একটি প্রতিনিধি দল সংযুক্ত আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত ডাক্তার মুহাম্মদ ইমরানের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন। সাক্ষাত পরবর্তী একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
এসময় রাষ্ট্রদূত বলেন আমিরাতে নিযুক্ত বাংলাদেশী প্রায় সাংবাদিকরা একসাথে দূতাবাসে আগমন করেছেন এটি একটি বিরল ঘটনা কেননা এর আগে সাংবাদিকদের এভাবে একসাথে দেখা যায়নি। এটি সত্যিকার অর্থে আমাদের জন্য আশার আলো। তিনি সরকার অনুমোদিত মিডিয়ার সাথে সম্পৃক্ত রিয়েল সাংবাদিকরা প্রায় সবাই মিলে, সম্মিলিত হয়ে বাংলাদেশ প্রেস ক্লাবের যাত্রা শুরু করতে পেরেছেন সে জন্য প্রেস ক্লাবের সাথে সম্পৃক্ত সকলকে ধন্যবাদ ও বিশেষ অভিনন্দন জানান। এবং বাংলাদেশ দূতাবাস সব সময় বাংলাদেশ প্রেস ক্লাবের পাশে থেকে সব ধরণের সহোযোগিতার আশ্বাস দেন। এছাড়াও আমিরাতে বাংলাদেশের ইমেজ উজ্জ্বল করতে বাংলাদেশ প্রেসক্লাব গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে মনে করেন তিনি।
বাংলাদেশ প্রেস ক্লাবের পক্ষ থেকেও আবুধাবী দূতাবাস, দুবাই কনসুলেট, বাংলাদেশী সরকারী বেসরকারি সকল প্রতিষ্ঠানকে সাথে নিয়ে আমিরাতের সাতটি প্রদেশে অবস্থানরত প্রায় সাত লাখ প্রবাসীর কল্যাণে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন বাংলাদেশ প্রেস ক্লাবের নেতৃবৃন্দরা।
একিই দিন আমিরাতের জনপ্রিয় দুই কমিউনিটি নেতা, আওয়ামী পরিবারের অভিভাবক হিসাবে পরিচিত ইফতেখার হোসেন বাবুল ও বাংলাদেশ জাতীয়তাবাদী দলের অভিভাবক হিসাবে পরিচিত আলহাজ্ব আবদুস ছালাম তালুকদার এবং আমিরাত সরকারের অনুমোদিত বাংলাদেশের একমাত্র প্রতিষ্ঠান বাংলাদেশ সমিতির সভাপতি, কমিউনিটির প্রিয় ব্যক্তিত্ব প্রকৌশলী মোয়াজ্জেম হোসেনের সাথেও সৌজন্য সাক্ষাত করেন বাংলাদেশ প্রেস ক্লাবের নেতৃবৃন্দরা। তারাও প্রেস ক্লাবের পাশে থেকে সহোযোগিতার আশ্বাস দেন এবং প্রেস ক্লাবের সফলতা কামনা করে অভিনন্দন জানান।
দূতাবাসের মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সভাপতি শিবলী আল সাদিক, সাধারণ সম্পাদক মুহাম্মদ মোরশদ আলম, সিনিয়র সহ-সভাপতি সিরাজুল হক, সহ-সভপতি রফিক উল্লাহ, সহ-সভাপতি ফয়সাল ছিদ্দিকি ববি, যুগ্ম সম্পাদক কামরুল হাসান জনি, অর্থ সম্পাদক মহিবুল করিম আশিক, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ মামুনুর রশিদ, আইন বিষয়ক সম্পাদিকা সানজিদা ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক সনজিদ মনি শীল, সমাজ কল্যাণ সম্পাদক আবদুল আলিম সাইফুল ও সহ প্রচার প্রকাশনা সম্পাদক মুহাম্মদ শাহজাহান সহ সিনিয়র কর্মকর্তা উপস্থিত ছিলেন।

উপদেষ্টা সম্পাদক : হাসানুর রশীদ
সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ শাহজাহান

নির্বাহী সম্পাদক : ছৈয়দ আলম

যোগাযোগ : ইয়াছির ভিলা, ২য় তলা শহিদ সরণী, কক্সবাজার। মোবাইল নং : ০১৮১৯-০৩৬৪৬০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Email:coxsbazaralo@gmail.com