বায়তুশ শরফ জব্বারিয়া একাডেমীর ২০১৪ ব্যাচের ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

তারেকুর রহমান

কক্সবাজার জেলার সনামধন্য উচ্চ বিদ্যাপীঠ কক্সবাজার বায়তুশ শরফ জব্বারিয়া একাডেমীর এসএসসি ২০১৪ ব্যাচের ৫ম বারের মতো ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে।

শুক্রবার (২৪মে) কক্সবাজারের বেস্ট ওয়েস্টার্ন হ্যারিটেজ-এ এক ঝাঁক জ্ঞানপিপাসুর মিলনে ব্যবসায় শিক্ষা শাখার ছাত্র ইমতিয়াজ চৌধুরীর পবিত্র কুরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে সূচনা হওয়া ইফতার ও দোয়া মাহফিলে ১৪ ব্যাচের বিভিন্ন শাখার শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। উৎসাহ উদ্দীপনার সাথে সংগঠিত হওয়া ইফতার ও দোয়া মাহফিলের চমৎকার আয়োজনের ব্যাপারে শিক্ষার্থী শাহেদ হোছাইন বলেন, বিভিন্ন প্রতিষ্ঠানে অধ্যায়নরত সকল বন্ধু-বান্ধব প্রতি বছর রমজানের নির্ধারিত সময়ে আমরা এই আয়োজনে মিলিত হয়ে স্কুল জীবনের পুরানো স্মৃতিকে উজ্জীবিত করার চেষ্টা করি। এতে আমাদের সেই অতিবাহিত দিনগুলো খোঁজে পাই। এভাবে প্রতিবছর আমরা যেন এ আয়োজন অব্যাহত রাখতে পারি সেজন্য সকলের কাছে দোয়া প্রার্থী।

শিক্ষার্থী মিনহাজ মেহেদীর সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিলে শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন, গিয়াস উদ্দিন, আবুল কাশেম কুতুবী, ইমতিয়াজ হাসান, শহিদুল আলন, মওলানা ফারহান উল্লাহ।
শিক্ষার্থীদের মাঝে ইসলাম ও ইফতার মাহফিলের তাৎপর্য তুলে ধরেন শিক্ষক মাওলানা ফারহান উল্লাহ। তিনি শিক্ষকরা শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।

এতে শিক্ষার্থীদের মধ্যে, ইয়াছিন, তন্ময়, জিয়া, জুবাইর, আশেক, আন্না, রাফসান, ইমরান, সাইফুল, সাজ্জাদ, শুভ, নূর বাবু, মুন্না, বাবু, মানিক, রোমান, রুবেল, আদনান, সোহেল, রেজা,বাবর, খোকা,নজরুল, রিয়াদ, কাদের, নোবেল, সাকিব, ইভন, ইমন, জিহাদ, টিপু,লিমন, বাপ্পী, নয়ন, কাইসার, সালমান, জিসানসহ আরো অনেকে।

পরিশেষে মুনাজাতের মধ্যদিয়ে ৫ম বারের মতো চমৎকার দিনটির ইতি টানলো ২০১৪ ব্যাচের স্বপ্নবালকরা।

উপদেষ্টা সম্পাদক : হাসানুর রশীদ
সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ শাহজাহান

নির্বাহী সম্পাদক : ছৈয়দ আলম

যোগাযোগ : ইয়াছির ভিলা, ২য় তলা শহিদ সরণী, কক্সবাজার। মোবাইল নং : ০১৮১৯-০৩৬৪৬০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Email:coxsbazaralo@gmail.com