1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
সাংবাদিক মামুনকে হত্যার চেষ্টা ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবী সাংবাদিক ইব্রাহীম খলিল মামুনকে গাড়ি চাপা দিয়ে হত্যার চেষ্টা বাংলাদেশ দূতাবাস আবুধাবিতে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন কলাতলী ডলফিন মোড় থেকে ইয়াবাসহ যুবক আটক কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের প্রকল্প পরিদর্শন করলেন গণপূর্ত প্রতিমন্ত্রী ঈদগাঁও থানার উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত ৭ই মার্চের বঙ্গবন্ধুর ভাষণে নিহিত ছিল বাঙালীর মুক্তির ডাক-অতিরিক্ত ডিআইজি জাকির হোসেন স্বাধীনতা পুরস্কার পাচ্ছেন ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান এডঃ ওসমান গণি’র মৃত্যুতে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির শোক উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে র‌্যাবের আনন্দ উদযাপন 

বিগ বসের নতুন বিজয়ী রুবিনা

  • আপডেটের সময় : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৯ দেখা হয়েছে

কক্সবাজার আলো ডেস্ক :

শেষ হয়েছে জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’ এর এবারের আসর। এবার চ্যাম্পিয়ন হয়েছেন রুবিনা দিলায়েক। গায়ক রাহুল বৈদ্যকে পেছনে ফেলে বিজয়ের মুকুট জিতে নিয়েছেন তিনি।

গত রোববার (২১ ফেব্রুয়ারি) রাতে রুবিনার হাতে ট্রফি তুলে দিয়েছেন অনুষ্ঠানটির উপস্থাপক সালমান খান। শিরোপা জয়ের পর ভক্ত-শুভাকাঙ্খীদের ধন্যবাদ জানিয়েছেন রুবিনা। নিজের ইনস্টাগ্রামে ভিডিও শেয়ারের মাধ্যমে দর্শকদের ধন্যবাদও দিয়েছেন তিনি।
গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে সোনালি রঙের গাউন পরেছিলেন রুবিনা। ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওতে তিনি বলেন, বলে বোঝাতে পারবেন না, কতটা খুশি হয়েছি। অনুরাগী এবং ভক্তদের কী বলে ধন্যবাদ জানাব, তাও বুঝে উঠতে পারছি না। আপনার পাশে না থাকলে, বিজয়ীর মুকুট মাথায় উঠত না।
এর আগে বিগ বসের এবারের আসর থেকে বেরিয়ে রুবিনার জয়ী হওয়ার ইঙ্গিত দিয়েছিলেন তার স্বামী অভিনব। সে ইঙ্গিতই সত্যি হলো। এদিকে বিগ বসে হাজির হয়ে নিজেদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন রুবিনা-অভিনব। বলেছিলেন, বিগ বস তাদের সম্পর্ক রক্ষা করেছে। এখানে আসার পর থেকে তাদের সম্পর্ক পোক্ত হয়েছে।
সূত্র: জি নিউজ

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com