1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

বিজিবি সব সদস্যের আবাসন নিশ্চিতের নির্দেশ

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১১ আগস্ট, ২০১৫
  • ১১ দেখা হয়েছে

কক্সবাজার আলো ডেস্ক :
পিলখানার সব সদস্যর আবাসন ব্যবস্থা নিশ্চিত করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  মঙ্গলবার সকালে রাজধানীর শেরেবাংলা নগরে এনইসি সম্মেলন কক্ষে অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় প্রধানমন্ত্রী এ নির্দেশনা দেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবির যত কর্মকর্তা-কর্মচারী আছেন তারা যেন শতভাগ আবাসন সুবিধা পান সে জন্য প্রকল্প হাতে নিতে নির্দেশ দেন তিনি।
সভায় প্রধানমন্ত্রী এ বিষয়ে নির্দেশনা দেন এবং বলেন, সংশ্লিষ্টদের প্রকল্প হাতে নিতে হবে। যেন বিজিবির অফিসার থেকে শুরু করে সব শ্রেণির কর্মচারীর জন্য পিলখানার ভেরতরেই আবাসন ব্যবস্থা গড়ে তোলা সম্ভব হয়।
এ বিষয়ে প্রশ্ন করা হলে পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল সাংবাদিকদের বলেন, বিজিবির অনেক সদস্যই রয়েছেন যাদের সরকারি আবাসন নেই। পিলখানার আশেপাশে ভাড়া বাসায় থাকতে হয় তাদের। ভাড়ায় না থেকে নিজের বাসায় যেন তারা থাকতে পারেন; সে জন্য প্রকল্প হাতে নিতে বলেছেন প্রধানমন্ত্রী।
সভায় পিলখানার ভেতরে ২টি ১৫ তলা বিশিষ্ট আবাসিক ভবন নির্মাণের অনুমোদন দেওয়া হয়েছে। এতে ব্যয় হবে ৫৮ কোটি ৬৯ লাখ টাকা। জুন ২০১৭’তে এটি সম্পন্ন হবে।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com