1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

বিপিএলের পর্দা উঠবে আগামী ২৫ নভেম্বর

  • আপডেটের সময় : সোমবার, ২৪ আগস্ট, ২০১৫
  • ৬৬ দেখা হয়েছে

কক্সবাজার আলো ডেস্ক :
আগামী ২৫ নভেম্বর মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় আসর। মাসব্যাপী টি-টোয়েন্টি ক্রিকেটযজ্ঞ শেষ হবে ২৫ ডিসেম্বর। সোমবার (২৪ আগস্ট) মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট পরিচালনা কমিটির এক সভায় এই সিদ্ধান্ত হয়।
সভা শেষে ক্রিকেট পরিচালনা কমিটির চেয়ারম্যান নাইমুর রহমান দুর্জয় সাংবাদিকদের বলেন, ‘আগামী ২৫ নভেম্বর থেকে ২৫ ডিসেম্বর পর্যন্ত বিপিএলের তৃতীয় আসর অনুষ্ঠিত হবে। এখন বোর্ডের অনুমতি পেলেই এই সূচি পুরোপুরি চূড়ান্ত হয়ে যাবে। অবশ্য আসছে আসরে কয়টি ফ্রাঞ্চাইজি অংশ নেবে সে বিষয়ে এখনও কোনো সিদ্ধান্ত নেইনি আমরা।’
এর আগে ২০১২ ও ২০১৩ সালে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টির প্রথম দুটি আসর আয়োজন করা হয়েছিল। প্রথম আসরে ঢাকা গ্লাডিয়েটর্স, বরিশাল বার্নাস, চিটাগং কিংস, সিলেট রয়েলস, দুরন্ত রাজশাহী এবং খুলনা রয়েল বেঙ্গল অংশগ্রহণ করে। দ্বিতীয় আসরে যোগ হয় রংপুর রাইডার্স। তবে বিপিএলের তৃতীয় আসরে দলের সংখ্যা বাড়তে পারে। নতুন করে দলগুলোর মালিকানা কিনতে এরই মধ্যে ১২টি প্রতিষ্ঠান আবেদন করেছে বিসিবি’র কাছে।
উল্লেখ্য, বিসিবি’র তত্ত্বাবধানে ২০১২ সালে বিপিএলের প্রথম আসর বসে। তারই ধারাবাহিকতায় ২০১৩ সালে অনুষ্ঠিত হয় দ্বিতীয় আসর। তবে, সে আসরে ফিক্সিং কেলেঙ্কারি ও দেশি-বিদেশি ক্রিকেটারদের বকেয়া পাওনা ফ্র্যাঞ্চাইজিগুলো পরিশোধ না করায় ২০১৪ সালে বিপিএল আয়োজন করা হয়নি। এক বছর বিরতি দিয়ে আবার মাঠে গড়াতে যাচ্ছে বিপিএল।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com