কক্সবাজারলীড

বিয়ের ৩ দিনের মাথায় ডাকাতের গুলিতে খুন হল প্রবাসী

328views

মো: ফারুক, পেকুয়া :
পেকুয়ায় বিয়ের তিনদিনের মাথায় ডাকাতের গুলিতে নিহত হল মো: নুরুন্নবী (২৮) নামে এক মালেশিয়া প্রবাসী। এসময় তার ভাই মো: মোজাম্মেল ও মা হাজেরা বেগম গুরুতর আহত হয়েছেন।
মঙ্গলবার রাত ৮টার দিকে শিলখালী ইউনিয়নের সাপের ঘারা এলাকায় ডাকাতির ঘটনা ঘটে।
নিহত ও আহতেরা একই এলাকার হাসান শরীফের ছেলে ও স্ত্রী। নিহতের বড় ভাই ফরিদুল আলম বলেন, রাত ৮টার দিকে ৮-১০ জনের একদল ডাকাত বাড়িতে হানা দেন। তখন আমি বাড়ির ওঠানে ছিলাম। ডাকাতদল আমার হাত ও চোঁখ বেধে রেখে বাড়িতে ঢুকে পড়েন। ওই সময় ডাকাতদল বাড়ির ভিতর ঢুকে স্বর্ণালংকার ও মালামাল ডাকাতি করতে চাইলে সদ্য বিবাহিত ভাই নুরুন্নবী ও মোজাম্মেলনসহ পরিবারের সদস্যরা বাধা প্রদান করলে এলোপাতাড়ি গুলি ও কুপাতে থাকে। ঘটনাস্থলে ভাই নুরুন্নবী গুলি ও এলোপাতারি কুপের আঘাতে নিহত ও ভাই এবং মা গুরুতর আহত হন। একপর্যায়ে গুলি করতে করতে মালামাল নিয়ে চলে যায়।
নিহতের ভাইপো দেলোয়ার হোসেন বলেন, আমার চাচা বিগত এক মাস আগে মালেশিয়া থেকে দেশে আসেন। গত রবিবার টইটংয়ের ধনিয়াকাটা এলাকার ইয়াসিন শরীফের মেয়ে ছাদেকা ইয়াসমিনের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়। চাচার শ্বশুর বাড়ি থেকে পাঁচ সদস্য বেড়াতে আসেন। মঙ্গলবার ডাকাতদলের গুলিতে চাচা নিহত হন। আহত দুইজন পেকুয়া হাসপাতালে আর নিহত চাচা ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসাপাতালে মর্গে প্রেরণ করা হয়।
পেকুয়া থানার ওসি কামরুল আজম বলেন, ডাকাতির ঘটনায় হতাহতের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ডাকাতদলের সদস্যদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

Leave a Response