বিয়ে করে ভুল করেছিলাম,দ্বিতীয় বিয়ে করে এমন ভুল আর করবো না: সিমলা

কক্সবাজার আলো ডেস্ক

সম্প্রতি বাংলাদেশ বিমানের ছিনতাই চেষ্টার ঘটনা ঘটায় পলাশ। এ ঘটনায় প্রাণ হারাতে হয় পলাশকে। তবে বিমান ছিনতাইয়ের কেন্দ্রবিন্দুতে যতটা থাকার কথা ছিলো পলাশের, তার চেয়ে বেশি ছিলো ঢাকাই ছবির জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা সিমলা। নায়িকা সিমলাকে নিয়ে ছিল মুখরোচক নানা আলোচনা।

সেসময় অনেকের প্রশ্ন ছিলো ‘কোথায় সিমলা’? গণমাধ্যমের শিরোনাম ছিলো সিমলার প্রেমে ব্যর্থ হয়ে বিমান ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সিমলার সাথে বিমান ছিনতাইকারী পলাশের বিয়ে হয়েছিলো। নানা শিরোনামের খবর হতে থাকেন এ চিত্রনায়িকা। দেশের বাহিরে থাকায় দেশীয় গণমাধ্যমে তাৎক্ষনিক মুখোমুখি না হলেও সিমলা পরবর্তীতে ইন্টারনেটের মাধ্যমে ভারত থেকে গণমাধ্যমের সামনে চলে আসেন।

ঢাকাই ছবির এক সময়ের আলোচিত নায়িকা ‘ম্যাডাম ফুলি’ খ্যাত সিমলা। ১৯৯৯ সালে মুক্তি পাওয়া প্রথম ছবিতেই শ্রেষ্ঠ অভিনেত্রীর ক্যাটাগরিতে যিনি পেয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। দীর্ঘ পাঁচমাস ধরে ভারতে একটি সিনেমা ও কয়েকটি বিজ্ঞাপনের কাজ করছেন। মঙ্গলবার (১২মার্চ) রাতে মুঠোফোনে ভারতের মুম্বাই থেকে আমাদের সময় ডট কমের সাথে কথা বলেন চিত্রনায়িকা সিমলা।

সিমলা জানান, দীর্ঘ পাচঁ মাস ধরে আমি ভারতের মুম্বাইয়ে শুটিং করছি। এখানে একটি সিনেমা ও কয়েটি বিজ্ঞাপনের কাজ করছি। এখানে কাজ শেষ করে দেশে যাবো। কাজের কারণে ঢাকায় যেতে পারিনি। সম্প্রতি বিমান ছিনতাইয়ের ঘটনা নিয়ে সিমলা বলেন, এই ঘটনার সাথে আমার কোনও সম্পর্ক নেই। কারণ ঘটনাটি ঘটার ৪ মাস আগেই আমার সাথে পলাশের ডিভোর্স হয়ছে।

সাবেক স্বামীর ঘটনার তদন্তে তাকে ঢাকায় ডাকা হয়েছিল কি-না জানতে চাইলে সিমলা বলেন, এই ঘটনায় পুলিশের যদি আমার কোনও সয়হাতা লাগে তবে অবশ্যই করবো। কিন্তু তারা এ ঘটনায় আমাকে জজুরীভাবে এখনও ডাকেনি তাই বাংলাদেশে যাওয়া হয়নি।

সিমলা বলেন, আমি মুম্বাইয়ে এসে সাধারণ জীবনযাপন করছি। এখানে স্বাধীনভাবে কাজ করছি। আমার স্বপ্ন ছিলো নিজ দেশেও সুন্দরভাবে থাকবো। অভিনয় দিয়ে মানুষের মনে জায়গা করতে সক্ষম হয়েছিলাম। অভিনয়ই তার বেঁচে থাকার শক্তি। তাই আবারো নতুন কাজ দিয়ে ফিরতে চান চাই বলিউডের পাশাপাশি ঢাকাই ফিল্ম ইন্ডাস্ট্রিতেও নতুন কাজ শুরু করবেন সিমলা। এখন মুম্বাইয়ে কাজ করে যাচ্ছি। আরও অনেক কাজের অফার আছে এখানে। তবে বাংলাদেশেও একটি কাজ আছে। ভারতের কাজ শেষ করে আগামী এপ্রিল মাসের ৯ তারিখে ঢাকায় ফিরবো। ফিরেই ঢাকার একটি মিডিয়া হাউসের কাজ করবো।

নতুন করে কী বিয়ের বিষয়ে ভেবেছেন আবার কী? জানতে চাইলে তিনি হেসেই বলেন, একটা বিয়ে করে তো ক্যারিয়ার শেষ করেছি। আমি আসলে আর বিয়ে নিয়ে কিছু ভাবছি না। আর সবচেয়ে বড় বিষয় আর আমাকে বিয়ে করবে কে? যে ভুল করছিলাম বিয়ে করে,সেটা খেসারত কতদিন দিতে হবে তা হয়তো সময় বলে দিবে। এখন আপাতত এমন চিন্তা নেই। কাজ নিয়ে ব্যস্ত থাকতে চাই। পলাশকে বিয়ের আগে কি আপনি আরেকটি বিয়ে করেছিলেন? না,পলাশকে প্রথম বিয়ে করেছিলাম। আগে যদি বিয়ে করতাম তাহলে মিডিয়ায় অবশ্যই বিয়ের খবরটি চলে আসতো। এটাই ছিল প্রথম বিয়ে। আর সেটাও তো টিকলো না। যাই হোক যা হয়েছে তা নিয়ে আফসোস নেই আমার। মুম্বইয়ে একাই থাকেন সিমলা। অভিনয়ে ক্যারিয়ার গড়তে নিয়মিত মুম্বাইয়ে অভিনয়ের ক্লাস করছেন সিমলা। বর্তমানে অভিনয় করার সাথে সাথে ক্যামেরার পিছনের কাজগুলো শিখছেন সিমলা। অভিনয়ের পাশাপাশি পরিচালকের ভূমিকায় দেখা মিলবে সিমলার।

উপদেষ্টা সম্পাদক : হাসানুর রশীদ
সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ শাহজাহান

নির্বাহী সম্পাদক : ছৈয়দ আলম

যোগাযোগ : ইয়াছির ভিলা, ২য় তলা শহিদ সরণী, কক্সবাজার। মোবাইল নং : ০১৮১৯-০৩৬৪৬০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Email:coxsbazaralo@gmail.com