1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
টেকনাফে সর্ববৃহৎ ক্রিস্টাল মেথ আইসের চালান জব্দ  সেন্টমার্টিনে বিপুল পরিমাণ ইয়াবা ও বিদেশী অস্ত্র উদ্ধার সাবেক এমপি বদির বিরুদ্ধে দুর্নীতির মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ বুধবার থেকে ফের ভার্চুয়ালি চলবে উচ্চ আদালত সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হন: প্রধানমন্ত্রী ৫০ বছর বয়সীরা পাবেন বুস্টার ডোজ বিশ্বের চট্টগ্রাম এসোসিয়েশন ও সমিতিগুলির ভার্চুয়াল সভায় বিশ্ব চট্টগ্রাম উৎসব করতে “আন্তর্জাতিক চট্টগ্রাম সমন্বয় কমিটি” গঠিত রামুতে হেডম্যানকে কূপিয়ে হত্যা  ঈদগাঁওতে মাস্ক ব্যবহার ও সামাজিক দুরত্বসহ স্বাস্থ্যবিধি মানা হচ্ছেনা নারায়ণগঞ্জ সিটিতে আইভীর হ্যাটট্রিক জয়

ব্যবসায়ীদের অধিকার রক্ষায় সাধারণ সম্পাদক পদে লড়ছেন মুছা কলিম উল্লাহ

  • আপডেট : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ৯৭ দেখা হয়েছে

কক্সবাজার দোকান মালিক সমিতি ফেডারেশন নির্বাচন
নিজস্ব প্রতিবেদক :
আগামী ১৭ ডিসেম্বর অনুষ্ঠিতব্য কক্সবাজার দোকান মালিক সমিতি ফেডারেশনের নির্বাচনে সাধারণ সম্পাদক পদে মনোনয়ন ফরম নিলেন তরুণ ব্যবসায়ী নেতা মুছা কলিম উল্লাহ। বুধবার (০১ ডিসেম্বর) দুপুরে বড় বাজারস্থ ফেডারেশনের নিজস্ব কার্যালয়ে নির্বাচন কমিশনার এস্তাফিজুর রহমান, এডভোকেট গোলাম ফারুক খান কায়সার ও ফিরোজ আহমদ ওসমানী কাছ থেকে তিনি মনোনয়ন ফরম গ্রহণ করেন। এসময় এবিসি রোড, বড় বাজার মসজিদ রোডসহ বৃহত্তর বার্মিজ মার্কেটের ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। আগামী ৩ ডিসেম্বর মনোনয়ন ফরম জমাদানে শেষ তারিখ। প্রত্যাহারের তারিখ ৪ ডিসেম্বর।

ব্যবসায়ীদের সাথে কথা বলে জানা গেছে, মুছা কলিম উল্লাহ অত্যন্ত সুনাম ও সততার সাথে বৃহত্তর বার্মিজ মার্কেট ব্যবসায়ী সমিতির কার্যকরী সভাপতির দায়িত্ব পালন করছেন। দীর্ঘদিন ধরে তিনি ব্যবসায়ী ও কর্মচারিদের অধিকার আদায়ে বলিষ্ঠ ভূমিকা রেখে চলেছেন। ব্যবসায়ী ও কর্মচারিদের সুখ—দুঃখে অকুতোভয় সারথী হিসেবে পাশে থাকেন। ইতোমধ্যে তাঁর দক্ষ এবং বিচক্ষণ নেতৃত্বে বৃহত্তর বার্মিজ মার্কেট ব্যবসায়ী সমিতি এগিয়েছে অনেক পথ। উন্নয়ন ও সংকটে ঐক্যবদ্ধ হয়েছে সকলেই।

করোনাকালীন ব্যবসায়ীরা যখন বাড়ি ও দোকান ভাড়া নিয়ে দেউলিয়া হওয়ার পথে, ঠিক সেই মুহুর্তে তিনি অতন্দ্র প্রহরীর ন্যায় সবাইকে অভয় দিয়েছেন। দেখিয়েছেন আলোর পথ। তাই মুছা কলিম উল্লাহ ঐতিহ্যবাহী কক্সবাজার দোকান মালিক সমিতি ফেডারেশনের নির্বাচনে সাধারণ সম্পাদক নির্বাচিত হলে আসবে আমূল পরিবর্তন। তিনি ব্যবসায়ীদের অধিকার ও স্বার্থ রক্ষায় আরও বৃহৎ পরিসরে নিজেকে বিলিয়ে দেওয়ার সুযোগ পাবেন। এমনই প্রত্যাশা সর্বস্তরের ব্যবসায়ী সমাজের।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত।
Site Customized By NewsTech.Com