1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

ভারপ্রাপ্ত মেয়র মাবুকে এন্ডারসন রোড ব্যবসায়ী কল্যাণ সমিতির সংবর্ধনা

  • আপডেট : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০১৫
  • ৭৮ দেখা হয়েছে

বার্তা পরিবেশক :
কক্সবাজার পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মাহাবুবুর রহমান মাবুকে সংবর্ধনা দিয়েছে এন্ডারসন রোড ব্যবসায়ী কল্যাণ সমিতি। ১২ ডিসেম্বর শনিবার রাত সাড়ে ৯ টার দিকে শহরের পালক্যির রজনী রোস্তোঁরায় এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
সমিতির সভাপতি প্রবীন শিক্ষক ডা. মোহাম্মদ আমিনের সভাপতিত্বে সংবর্ধনার জবাবে মেয়র মাহবুব বলেন, আমাকে আল্লাহ সম্মানিত করেছেন। এ সম্মান রক্ষা করতে আমি আপ্রাণ চেষ্টা করব। জনগণের ভালবাসা ও শ্রদ্ধার যথাযথ মূল্যায়ন করব। পৌরসভার উন্নয়নে শতভাগ শততার সাথে কাজ করব।
মাহবুব আরো বলেন, কক্সবাজার পৌরসভা একটি প্রথম শ্রেনীর পৌরসভা। নগরীর উন্নয়ন একার পক্ষে সম্ভব নয়। এ জন্য সবার অংশগ্রহণ ও সহযোগিতা চাই।
তিনি আরো বলেন, আমার যৌবন রয়েছে। রাত-দিন কাজ করতে আমি অভ্যস্ত। পাটা-পয়সা অনেক দেখেছি। আমার কোন লোভ নেই। আমি অল্পতেই তুষ্ট থাকতে শিখেছি। জনগণের পরামর্শ ও আন্তরিক সহযোগিতা পেলে কক্সবাজার পৌরসভাবে একটি দেশের অন্যতম মডেল পৌরসভাতে রূপান্তরিত করতে পারব।
সমিতির সাধারণ সম্পাদক দীপক বিশ্বাসের পরিচালনায় এতে বক্তব্য রাখেন উখিয়া ডিগ্রি কলেজের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক অজিত দাশ, সমিতির সিনিয়র সহ-সভাপতি মো. শাহজাহান, সহ-সাধারণ সম্পাদক দীলিপ ধর, অর্থ সম্পাদক মনির আহমদ, প্রচার সম্পাদক মো. হারুণ, শহরের বঙ্গবন্ধু সড়কের ব্যবসায়ী মো. হারুন প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন সমিতির সদস্য রফিকুল ইসলাম, নুরুল আলম, মাহম ধর, মো. আজিজ, মো. মো. ইউনুছ, মো. কাশেম, সুলাল ধর, মংকিং, লিটন দে, বদিউল আলম, সাইফুল ইসলাম, মো. মাঈনুদ্দিন, মো. সাঈদুল।  সংবর্ধনায় ভারপ্রাপ্ত মেয়র মাহবুবকে নিয়ে ‘স্বরচিত কবিতা স্মারক’ উপহার দেন সমিতির সভাপতি ডা. মোহাম্মদ আমিন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত।
Site Customized By NewsTech.Com