ভোট চোর ধরার জন্য কেন্দ্র পাহারা দিবে জনগণ : কাদের সিদ্দিকী

কক্সবাজার আলো ডেস্ক

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম নেতা বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন, ধানের শীষ এখন বিএনপির প্রতীক নয়। এটা বর্তমানে বাংলাদেশের মানুষের মুক্তির প্রতীক, স্বাধীনতা রক্ষা করার প্রতীক। জনগণ ধানের শীষে ভোট দেয়ার জন্য উদগ্রীব হয়ে আছে। জনগণ এবার ধানের শীষে ভোট দিবে এবং ভোট চোর ধরার জন্য কেন্দ্র পাহারা দিবে। মঙ্গলবার বিকেলে টাঙ্গাইলের কালিহাতী কলেজ মাঠে জাতীয় ঐক্যফ্রন্টের এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনাকে উদ্দেশ্যে করে তিনি বলেন, এবার নির্বাচনে ভোট চুরি করে জিততে পারবেন না। ইয়াহিয়া পারে নাই, টিক্কা খান পারে নাই, আপনিও পারবেন না। তাই সুষ্ঠু নির্বাচন দিন। মাইটা পুলিশ ধরা দিবে না। আর আপনার সময় ঐ ৩০ ডিসেম্বর পর্যন্তই। তারপর খালেদা জিয়ার সময়। পুলিশ দিয়ে আর যাই করেন ভোটে জিততে পারবেন না।

বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্য করে কাদের সিদ্দিকী বলেন, তিলে তিলে মরার চেয়ে একবারে মরা ভাল। তাই বিজয়ের জন্য ভয়কে জয় করে ভোট দিন এবং রক্ষা করার জন্য প্রস্তুত থাকুন।

কালিহাতী উপজেলা বিএনপির আহ্বায়ক মুক্তিযোদ্ধা শুকুর মাহমুদের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী ইঞ্জিনিয়ার লিয়াকত আলী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আতোয়ার রহমান ঢালী, বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা দলের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুল হালিম মিয়া প্রমুখ।

উপদেষ্টা সম্পাদক : হাসানুর রশীদ
সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ শাহজাহান

নির্বাহী সম্পাদক : ছৈয়দ আলম

যোগাযোগ : ইয়াছির ভিলা, ২য় তলা শহিদ সরণী, কক্সবাজার। মোবাইল নং : ০১৮১৯-০৩৬৪৬০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Email:coxsbazaralo@gmail.com