“ভয়েজ অফ হিউমিনিটি বাংলাদেশ”ওয়েবসাইট এর আনুষ্ঠানিক উদ্বোধন

প্রেস বিজ্ঞপ্তি :
বন্দরনগরী চট্টগ্রামে “মানুষের উপকারের জন্য মানবতা” শ্লোগানে ভিন্নধর্মী একটি সামাজিক সংগঠন “ভয়েজ অফ হিউমিনিটি বাংলাদেশ” নামে আত্নপ্রকাশ করে ওয়েবসাইট উদ্বোধন করেছেন। ৪জুন সোমবার সন্ধ্যায় নগরীর মুরাদপুর হোটেল জামান রেস্তারার হল রুমে এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। মুলত এটি একটি সেবামূলক এনজিও হিসাবে আত্মপ্রকাশ এবং ইফতার মাহফিল সম্পন্ন করে। সভাপতিত্ব করেন “ভয়েজ অফ হিউমিনিটি বাংলাদেশ”এর প্রতিষ্ঠাতা ও সভাপতি এম. এ. হাসান।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রামের আঞ্চলিক ভাষার অনলাইন টিভি সি প্লাস এর সি.ই.ও আলমগীর অপু। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাষ্টি বোর্ডের সদস্য, সাম্প্রতিক সময়ে জনপ্রিয় কলামিস্ট মাহবুবা সুলতানা শিউলি । অনুষ্ঠানটির উদ্বোধক ছিলেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবি মোঃ মহিউদ্দিন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির সভাপতি বায়েজিদ ইমন, ভ্যাকসিন হোমের সি.ই.ও বিশিষ্ট সমাজ সেবক সুভ্রত দাশ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের চকরিয়া-পেকুয়া ফোরামের সভাপতি মিজানুর রহমান, পেকুয়া ছাত্র ও যুব কল্যাণ পরিষদের সভাপতি সোহেল আজিম, বি.সি.এস কনফিডেন্স চট্টগ্রাম শাখার পরিচালক কবির খান, প্রাইমের পরিচালক শাহদাত হোসেন, এসএভিসি এর সভাপতি শাহজাহান চৌধুরী এবং অন্যান্যরা। এছাড়াও “ভয়েজ অফ হিউমিনিটি বাংলাদেশ”এর প্রতিনিধি সদস্য ও সেচ্ছাসেবীবৃন্দ উপস্থিত ছিলেন।

উপদেষ্টা সম্পাদক : হাসানুর রশীদ
চেয়ারম্যান : মুহাম্মদ শাহজাহান

নির্বাহী সম্পাদক : ছৈয়দ আলম

যোগাযোগ : ইয়াছির ভিলা, ২য় তলা শহিদ সরণী, কক্সবাজার। মোবাইল নং : ০১৮১৯-০৩৬৪৬০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Email:coxsbazaralo@gmail.com

© 2016 allrights reserved to Sarabela24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com